খুলনা, বাংলাদেশ | ২০ ফাল্গুন, ১৪৩০ | ৪ মার্চ, ২০২৪

Breaking News

  বাংলাদেশিকে ধরিয়ে দিতে ২০ হাজার ডলার পুরস্কার ঘোষণা করলো এফবিআই

বিমানে যান্ত্রিক ত্রুটি,৩৪ ঘণ্টা আটকে ছিলেন মধ্যপ্রাচ্যগামী ১৭০ যাত্রী

গেজেট ডেস্ক

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে একটি বিমানের যান্ত্রিক ত্রুটির কারণে ৩৪ ঘণ্টা আটকে ছিল মধ্যপ্রাচ্যগামী ১৭০ জন যাত্রী। গতকাল সোমবার সকাল ৮টা ৫৫ মিনিট থেকে মঙ্গলবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত আটকে ছিল বিদেশি বিমান সংস্থা ফ্লাই দুবাইয়ের একটি বিমান। ফ্লাইটটি দুবাই হয়ে সৌদি আরবের জেদ্দা বিমানবন্দরে অবতরণের কথা ছিল। পরে যান্ত্রিক ত্রুটি সারিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় বিমানটি যাত্রী নিয়ে বিমানবন্দর ছেড়ে যায়।

বিমানবন্দর সূত্র জানায়, গতকাল সোমবার সকাল ৮টা ৫৫ মিনিটে ফ্লাইটটি ১৭০ জন যাত্রী নিয়ে দুবাই হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল। কিন্তু যান্ত্রিক ত্রুটির কারণে ওই উড়োজাহাজে তিনবার যাত্রী উঠিয়ে পরে আবার নামিয়ে দেওয়া হয়। যান্ত্রিক ত্রুটির কারণে উড়াল দিতে সক্ষম না হওয়ায় সোমবার রাত ১১টার দিকে ফ্লাইটটি বাতিল করা হয়।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ১৭০ জন যাত্রীকে বিমানবন্দর থেকে পাঠিয়ে দেওয়া হয় চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকার একটি হোটেলে।

এর আগে রাত ৯টার দিকে যাত্রীদের রাতের খাবার দেওয়া হয়। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে আগ্রাবাদ এলাকার হোটেল থেকে যাত্রীদের ফের নেওয়া হয় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে। ত্রুটি ঠিক হলে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার ফ্লাইটটি বিমানবন্দর ছেড়ে যায়।
শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক ক্যাপ্টেন তাসলিম আহমেদ কালের কণ্ঠকে বলেন, ফ্লাই দুবাইয়ের একটি বিমানে ত্রুটি ধরা পড়লে ফ্লাইটটি বাতিল করা হয়।

এরপর ত্রুটি সারানোর জন্য বাইরে থেকে একজন প্রকৌশলী আনা হয়। মেরামতের পর ফ্লাইটটি আজ (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৬টায় দুবাইয়ের উদ্দেশে উড়াল দিয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!