খুলনা, বাংলাদেশ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪

Breaking News

  সাম্প্রতিক সহিংসতায় আহতদের দেখতে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সিটি মেয়র

গেজেট ডেস্ক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিার্থীদের লেখা পড়ার পাশাপাশি ক্রীড়া শিা ও স্বাস্থ্য শিার প্রয়োজনীয়তা অনস্বীকার্য। শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার যেমন প্রয়োজন তেমনি স্বাস্থ্য শিা প্রদানও জরুরী। তিনি বলেন, খুলনাকে আমরা সুন্দর ও পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলতে চাই। এ কাজে নগরবাসীর সার্বিক সহযোগিতা প্রয়োজন। সিটি মেয়র শিক্ষার্থীদের যেখানে সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহবান জানান।

সিটি মেয়র  রবিবার (০৩ মার্চ) সকাল ১০টায় কেসিসি পরিচালিত খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। ভারপ্রাপ্ত অধ্য শেখ জাহিদুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কাউন্সিলর মোঃ শফিকুল আলম, মো: নাইমুল ইসলাম খালেদ, সংরতি আসনের কাউন্সিলর খাদিজা সুলতানা, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম, জেলা শিা অফিসার ফারহানা নাজ, থানা শিা অফিসার মোছাম্মাৎ রুমানাই ইয়াসমিন ও সংরক্ষিত আসনের সাবেক কাউন্সিলর পারভীন আক্তার। স্কুলের শিক, শিকিা, অভিভাবক, শিক্ষার্থী ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে সিটি মেয়র ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর আগে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। ইনস্টিটিউটের অধ্যক্ষ অনিমেশ পাল-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন চীফ একাডেমিক ইনচার্জ শাখাওয়াত হোসেন। শিক্ষক, শিক্ষার্থী ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিকাল ৪ টায় সিটি মেযর তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেসিসি পরিচালিত নয়াবাটী হাজী শরিয়ত উল্লাহ বিদ্যাপীঠ-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। স্কুলের প্রতিষ্ঠাতা ও কেসিসি’র সবেক কাউন্সিলর শেখ খায়রুজ্জামান খোকা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর শেখ মিস্টার খালিদ আহম্মেদ, মো: শরিফুল ইসলাম প্রিন্স, সাবেক কাউন্সিলর কাজী তালাত হোসেন (কাউট), সংরতি আসনের কাউন্সিলর রাফিজা খানম মিরা, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ শিা খুলনার পরিচালক শেখ হারুনর রশীদ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোঃ শহীদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম। স্বাগত বক্তৃতা করেন স্কুলের প্রধান শিক্ষক শেখ জাহিদুজ্জামান। স্কুলের শিক, অভিভাবক, শিার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিকাল ৫ টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত খেকে নগরীর ঢাকা ম্যাচ ইন্ডাস্ট্রিজ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ্যাড. মোঃ ফারুক হোসেন শেখ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র সংরক্ষিত আসনের কাউন্সিলর এ্যাড. জেসমিন পারভিন জলি, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহমেদ খান জবা ও ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন জোয়ার্দার। স্বাগত বক্তৃতা করেন স্কুলের প্রধান শিক কৌশিক কুমার বর্মন। শিক, অভিভবক, শিার্থী ও স্থানীয় গণ্যমান ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!