খুলনা, বাংলাদেশ | ৫ আষাঢ়, ১৪৩১ | ১৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ৩ নম্বর সতর্ক সংকেত : আবহাওয়া অফিস
  কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে  পাহাড়ধসে নিহত বেড়ে ১১

বিকেলে বিশ্বকাপ মিশনে দেশ ছাড়বে টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক

দেশ সেরা ওপেনার তামিম ইকবালকে ছাড়াই ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের জন্য মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পিঠের ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় এমন সিদ্ধান্ত টিম ম্যানেজমেন্টের। তবে ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন বহুল আলোচিত মাহমুদউল্লাহ। আছেন তরুণ ক্রিকেটার তানজিদ হাসান তামিম ও তানজিম হাসান সাকিবও।

এদিকে বিশ্বকাপ মিশনে আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ভারতের গোয়াহাটির উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। সেখানে আগামী ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে দিবা-রাত্রির প্রস্তুতি ম্যাচে অংশ নেবে টাইগাররা। আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে ২ অক্টোবর। দুটি ম্যাচই হবে আড়ইটায়।

আগামী ৫ অক্টোবর থেকে বিশ্বকাপ মাঠে গড়াবে। উদ্বোধনী দিনে মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। দল দুটি ২০১৯ বিশ্বকাপের ফাইনালিস্ট। আগামী ১৯ নভেম্বর একটি দলের হাতে শিরোপা উঠার মধ্য দিয়ে পর্দা নামবে ১৩তম ওয়ানডে বিশ্বকাপের।

বাংলাদেশ তাদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে। এরপর যথাক্রমে ১০ অক্টোবর ইংল্যান্ড, ১৩ অক্টোবর নিউজিল্যান্ড, ১৯ অক্টোবর ভারত, ২৪ অক্টোবর দক্ষিণ আফ্রিকা, ২৮ অক্টোবর নেদারল্যান্ডস, ৩১ অক্টোবর পাকিস্তান, ৬ নভেম্বর শ্রীলঙ্কা ও ১১ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচগুলো খেলবে।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড
সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, নাজমুল হোসেন (সহ অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, মেহেদী হাসান, তানজিদ হাসান ও তানজিম হাসান।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!