খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
  রাজনীতি থেকে সরাতেই বিদেশে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না : ফখরুল
  বিদ্যমান আইনে খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর সুযোগ নেই, হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে : আইনমন্ত্রী

বিএনপি ময়ূর সিংহাসন হারিয়ে ফেলেছে: ওবায়দুল কাদের

গেজেট ডেস্ক 

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ময়ূর সিংহাসন হারিয়ে ফেলেছে। এখন সেই সিংহাসন ফিরে পেতে মির্জা ফখরুল দিবাস স্বপ্ন দেখা শুরু করেছেন। কিন্তু তাতে কোনো লাভ হবে না।

রোববার (৪ জুন) দুপুর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল জলিলের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মিথ্যাচার বিএনপির একমাত্র সম্বল। বিদেশিদের কাছে রোজ রোজ নালিশ করা ছাড়া এখন আর তাদের কোনো কাজ নেই। তাতে ঘোড়ার ডিম ছাড়া কিছুই জোটেনা বলেও মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, বর্তমান দ্রব্যমূল্যের ঊর্ধগতিসহ লোডশেডিংয়ের কারণে সাধারণ মানুষের মত প্রধানমন্ত্রীও কষ্ট পাচ্ছেন। এসব সংকট সমাধানে আওয়ামী লীগ সরকার দিন-রাত কাজ করছে। দেশে-দেশে যুদ্ধ আর সংকটের কারণেই এমনটা হচ্ছে।

নওগাঁ শহরের নওযোয়ান মাঠে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতান, জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, জলিল পুত্র সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনসহ স্থানীয় এমপি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে প্রয়াত আব্দুল জলিলের গ্রামের বাড়ি শহরের চকপ্রানে কবর জিয়ারত ও দোয়ায় অংশ নেন ওবায়দুল কাদের।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!