খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪

বারাকপুর ইউপি’র উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৬

একরামুল হোসেন লিপু

আগামী ২ নভেম্বর অনুষ্ঠিত বারাকপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৬ জন। ইউনিয়ন কমিটির বর্ধিত সভা থেকেও ৬ জনের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে। মনোনয়নপ্রত্যাশী সবাই উপজেলা, জেলা এবং কেন্দ্রীয় কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দের আশীর্বাদ লাভের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুর রউফ, সাধারণ সম্পাদক চৌধুরী ওয়াদুদ, সংগঠনের উপজেলা শাখার শ্রমবিষয়ক সম্পাদক মোল্লা নজরুল ইসলাম, ইউনিয়ন কমিটির সদস্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ তহিদ মিয়া, উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নিহত গাজী জাকির হোসেনের ভাইপো, প্রাক্তন জাতীয় দলের ক্রিকেটার গাজী সাগীর আহন্মেদ পাভেল ও সাংগঠনিক সম্পাদক গাজী জিয়াউর রহমান দূর্জয়।

গত ২২ সেপ্টেম্বর সংগঠনের ইউনিয়ন কমিটির বর্ধিত সভায় দলীয় মনোনয়ন প্রত্যাশী ৬ জনের নাম চড়ান্ত করে ইউনিয়ন এবং উপজেলা কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত নামের তালিকা জেলা কমিটিতে পাঠানো হয়। পরবর্তীতে জেলা কমিটির প্যাডে ৬ জনের নামের তালিকা সংগঠনের কেন্দ্রীয় কমিটির কার্যালয়ে প্রেরণ করা হয়। ইতোমধ্যে মনোনয়ন প্রত্যাশী সকলেই দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহ করে কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি।

দলের সভানেত্রী বিদেশ থেকে ফিরে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় একই সাথে ১০ টি জেলার ১১টি ইউনিয়নের দলীয় প্রার্থী চূড়ান্ত করবেন। দলীয় মনোনয়নের ব্যাপারে ৬ জনই আশাবাদ ব্যক্ত করেছেন।

প্রসঙ্গতঃ ১২ জুন নৃশংসভাবে সন্ত্রাসী হামলার শিকার হন বারাকপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গাজী জাকির হোসেন। ৩ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৬ অক্টোবর পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। ১০ অক্টোবর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে এবং ১৭ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!