খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  হিযবুত তাহরীরকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা করল ভারত

‌দিঘ‌লিয়ায় হামলা ও ককটেল বিস্ফোরণ, আহত ৫

দিঘলিয়া প্রতিনিধি

খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, হামলা, ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহতরা হলেন খলিল শেখের ছেলে মোঃ ইমরান শেখ (২৫), শহিদ শেখের ছেলে আহাদ শেখ (২৬), মহাজের মল্লিকের ছেলে কামাল মল্লিক (৩৫), সালাম শেখের ছেলে সাগর (২২), এবং ওলি মোল্লার ছেলে আলমগীর (৩০)। এরা সকলেই দিঘলিয়ার উপজেলার লাখোহাটি গ্রামের বাসিন্দা। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী শেখ আনছার আলীর অভিযোগ করে বলেন, বেলা আনুমানিক ১২ টার সময় আমি ২টি প্রাইভেট গাড়িতে করে আমার ৬ জন কর্মী নিয়ে বারাকপুর ৫ নং ওয়ার্ডের বারাকপুর উঃ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শনে যায়। এ সময় আ’লীগের প্রার্থী জাকির গাজীর সন্ত্রাসীরা আমার গাড়িতে লাঠিসোটা দিয়ে হামলা করে। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আমাকে নিরাপদে সরিয়ে নেয়। পরবর্তীতে আমি ওই এলাকা থেকে চলে যাওয়া পর প্রতিপক্ষের সন্ত্রাসীরা আমার কর্মী সমর্থকদের উপর বোমা হামলা করেছে। এলোপাথাড়ি গুলি করেছে। এতে আমার কর্মীরা গুলিবিদ্ধ হয়েছে। একজনের অবস্থা আশংকাজনক।

এ দিকে আ’লীগের প্রার্থী গাজী জাকির হোসেন অভিযোগ করে বলেন, ৫ নং ওয়ার্ডের বাইরের বহিরাগতদের নিয়ে আনছার শেখের সন্ত্রাসীরা আমার কর্মী সমর্থকদের উপর হামলা এবং বাড়ি ভাংচুর করেছে। সন্ত্রাসীরা এ সময় আমার কর্মী লেদু, ইমরান, ইকবাল শেখ এবং সাগর শেখের উপর হামলা এবং তাঁদের বাড়িতে হামলা চালায়। আমি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের পক্ষে।

এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!