খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

বাবার আত্মহত্যার খবরে শুনে ছেলেরও আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে বাবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর শুনে ছেলে ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত বাবার নাম সিরাজুল ইসলাম (৬০) ও ছেলের নাম সোহেল হোসেন (২৮)। নিহতরা যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের বাসিন্দা।
শুক্রবার (১৭ জুন) দুপুর ২টার দিকে যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের মাঠের মধ্যে ও দুপুর ৩টার দিকে মণিরামপুরের রামনগর রেললাইনের ওপর এ ঘটনাটি ঘটে। নিহত বাবা ও ছেলের লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

যশোরের চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের আইসি এসআই আমিনুল ইসলাম বলেন, সিরাজুল ইসলামের একমাত্র ছেলে সোহেল। তার তিনটি মেয়ের মধ্যে দু’জনের বিয়ে হয়েছে। পারিবারিক কলহের কারণে এদিন দুপুরে বাড়ির পাশে মাঠের মধ্যে মেহগুনি গাছের ডালে গলায় ফাঁস দিয়ে বাবা আত্মহত্যা করেন। এ খবর শুনে ছেলে দুপুর ৩টার দিকে সতীঘাটায় চলন্ত ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে যশোর জিআরপি পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই শহিদুল ইসলাম বলেন, যশোর-খুলনা রেললাইনের রামনগরে ট্রেনে কাটা পড়ে সোহেল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুনেছি বাবা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর শুনে তিনি ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করে। নিহতের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গ্রামবাসী জানিয়েছে, ছেলে সোহেল তার পিতাকে ভীষণ ভালোবাসতেন। পিতার মৃত্যুর সংবাদ শুনে নিজেকে সামাল দিতে না পেরে তিনি নিজেও ট্রেনের নিচে ঝাপিয়ে পড়ে আত্মহত্যা করেন। এ ঘটনায় গোটা গ্রামের শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692