খুলনা, বাংলাদেশ | ১৩ ফাল্গুন, ১৪৩০ | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

Breaking News

  তিন দিনের সফরে ঢাকায় এসেছেন ভারতের বিমানবাহিনী প্রধান
  ভারতের জনপ্রিয় গজল শিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন

বাঘারপাড়ায় বাস উল্টে অর্ধশত যাত্রী আহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের বাঘারপাড়ায় যাত্রীবাহী বাস উল্টে অর্ধশত যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বাঘারপাড়া-চাড়াভিটা সড়কের বোলদেঘাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঘারপাড়ার নারিকেলবাড়িয়া থেকে ছেড়ে আসা যশোর জ-১১-০০৮০ নম্বরের দ্রুতগতির যাত্রীবাহী বাসটি বোলদেঘাটামোড় পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি ডোবায় ছিটকে পড়ে উল্টে যায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার কাজে অংশ নেয়। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বাসের বেশিরভাগ যাত্রী ছিল শিক্ষার্থী।

আহতদের মধ্যে রয়েছেন, উপজেলার ক্ষেত্রপালা গ্রামের রহিমা খাতুন (৫৫), শেখেরবাতান গ্রামের রূপালী খাতুন (৩৮), নারিকেলবাড়িয়া গ্রামের রোজিনা খাতুন (৩৫), ইন্দ্রা গ্রামের জিয়াউর রহমান (৪৫), জয়পুরহাট গ্রামের আশরাফ আলী (৫০), বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী (৬৫), সিরাজগঞ্জ সদর উপজেলার হরিনাথ গ্রামের জাহাঙ্গীর হোসেন (৩০), একই জেলার রায়গঞ্জ উপজেলার চরপরমগাছা গ্রামের শাহ আলম (৫৫)। এছাড়া, আহতদের মধ্যে অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে কয়েকজনকে পরিবারের লোকজন নিজ উদ্যোগে উন্নত চিকিৎসার জন্য যশোরের বিভিন্ন হাসপাতালে নিয়ে গেছেন।

বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফাঁকা রাস্তারমোড় ঘুরতে গিয়ে উল্টে যায়। এ ঘটনার পর বাসের ড্রাইভার ও সুপারভাইজার পালিয়ে যায়।

বাঘারপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আইয়ুব হোসেন বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ করা হয়। এ ঘটনায় কেউ নিহত হয়নি। তবে বাসটির অর্ধশত যাত্রী সবাই কমবেশি আহত হয়েছে।

বাঘারপাড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুবির কুমার বিশ্বাস বলেন, আহতদের মধ্যে দু’জনকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। এছাড়া স্বাস্থ্যকেন্দ্রে চারজন ভর্তি রয়েছে। এছাড়া ২৫ থেকে ৩০ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!