খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাগেরহাটে শেখ হাসিনার বিচারের দাবীতে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে শেখ হাসিনার বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ প্রদর্শন করেছেন জেলা বিএনপি। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্বিতীয় দিনের মত বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এই অবস্থান কর্মসূচি পালন করে।

এরআগে জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সুজাউদ্দিন মোল্লা সুজনের নেতৃত্বে বিশাল এক মিছিল শহীদ মিনার চত্বরে কর্মসূচিতে অংশ নেয়। এছাড়াও বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা কর্মসুচিতে অংশগ্রহন করেন।

সমাবেশে বক্তব্য দেন, জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মোজাফফর রহমান আলম, জেলা বিএনপির সাবেক সভাপতি এম সালামসহ জেলা ও উপজেলা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

বক্তারা বলেন, বিএনপি একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল। এ দলের সদস্যরা কখনও বিশৃঙ্খলা করে না। কিন্তু বিএনপি নামধারী কিছু অসাধু মানুষ হিন্দু ধর্মালম্বীদের বাড়ি ঘর ও উপষানালয় ভাংচুর করে বিএনপির নেতাকর্মীদের উপর দোষ চাপাতে চাচ্ছে। এসব সুযোগবাদীদের দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। বাগেরহাটে কোন মানুষের উপর কোন প্রকার অন্যায় অত্যাচার করতে দেওয়া হবে না। যদি সুযোগ সন্ধ্যানি কেউ ব্যক্তি আক্রোশ মেটাতে হামলা, মারধর, ভাংচুর ও অগ্নিসংযোগ করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের হুশিয়ারী দেন বিএনপির শীর্ষ নেতারা। এছাড়া ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যার দায়ে শেখ হাসিনার বিচারের দাবী জানান বক্তারা।

খুলনা গেজেট/এএজে

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!