খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

বাগেরহাটে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক আটক

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে নামাজ পড়তে যাওয়ার সময় ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক হাসিব সরদারকে (২২) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে কচুয়া উপজেলা সদরের থানাএলাকা থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ হাসিবকে আটক করে।

এর আগে বুধবার মারগিবের নামাজ পড়তে মসজিদে ওঠার সময় সুপারি ব্যবসায়ী মফিজুল ইসলাম সরদারকে হত্যা করে পালিয়ে যায় হাসিব ও তার সহযোগিরা। আটক হাসিব সরদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার কুমারখালী গ্রামের লোকমান সরদারের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যায় হত্যা কান্ডের খবর শুনে আমরা ওই এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করি।স্থানীয় ও নিহতের স্বজনদের সাথে কথা বলে হত্যাকারী সম্পর্কে নিশ্চিত হই। হাসিবকে আটকের জন্য রাতেই মোরেলগঞ্জ থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। এক পর্যায়ে দুপুরে কচুয়া উপজেলা সদরের থানা এলাকা থেকে আমরা হাসিবকে আটক করতে সক্ষম হই। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার সাথে আর কেউ জড়িত আছে কিনা আমরা তা জানার চেষ্টা করছি। হত্যার সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের গ্রেফতার করা হবে।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!