খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

বাগেরহাটে বিএনপির প্রতিবাদ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

২০১৪ সালের ৫ জানুয়ারি ভোট বিহীন নির্বাচনের মাধ্যমে এদেশে গণতন্ত্রকে হত্যা করেছে আওয়ামী লীগ। দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার কেরে নিয়েছে তারা। দেশের মুক্তিকামী মানুষ এই পরিস্থিতি আর সহ্য করবে না। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সকলে ঐক্যবদ্ধ হলে পালানোর সময় থাকবে না আওয়ামী লীগের।

বুধবার (০৫ জানুয়ারি) দুপুরে বাগেরহাট জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ কর্মসূচিতে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরও বলেন, দেশের সব থেকে জনপ্রিয় দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রেখেছে। চিকিৎসার সুযোগ পর্যন্ত দেওয়া হচ্ছে না তাকে। শুধু বিএনপির চেয়ারপার্সন নয় হাজার হাজার দলীয় নেতাকর্মীদের জেলে আটকে রেখেছে জালিম সরকার। দেশটাকে এক ধরণের বন্দিশালা বানিয়ে রেখেছে তারা। দেশের মানুষের মুক্তির জন্য যেকোন ভাবে এই সরকারের পতন ঘটাতে হবে। এজন্য বিএনপির নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তারা।

বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর রহমান আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বাগেরহাট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহিদা আক্তার, বিএনপি নেতা শমসের আলী মোহন, শেখ শাহেদ আলী রবি, হাদিউজ্জামান হীরো, বাগেরহাট জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দীপ প্রমুখ। প্রতিবাদ কর্মসূচি বাগেরহাট জেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। প্রতিবাদ কর্মসূচি থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চান নেতাকর্মীরা।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692