খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

বাগেরহাটে ধান ক্ষেতে হাঁস প্রবেশের জেরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের রামপালে ধান ক্ষেতে হাস প্রবেশের ঘটনা কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওমর ফারুক ওরফে আজাবুর ফকির (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার(০৬ মার্চ) বিকেলে রামপাল উপজেলার উজুলপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হন ওমর ফারুক। এসময় ওমর ফারুকের অপর ভাই মো. মিজান (৪৮) আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ওমর ফারুককে মৃত ঘোষণা করেন।

নিহত ওমর ফারুক উজুলকুর গ্রামের মৃত আমির আলী ফকিরের ছেলে। সে মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরীতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

নিহত ওমর ফারুকের খালাতো ভাই কাজী ফিরোজ আহমেদ বলেন, ধান ক্ষেতে হাস যাওয়াকে কেন্দ্র করে বুধবার বিকেলে ওমর ফারুকের সাথে তার প্রতিবেশী ও নিকট আত্মীয় আলীর সাথে বাক বিতন্ডা ও ঝগড়া হয়। স্থানীয়দের হস্তক্ষেপে ঝগড়া থেমে গেলে ওমর ফারুক মসজিদে আসরের নামাজ পড়তে যায়। নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে বাড়ি যাওয়ার সময় আলী, কামাল, মোহাম্মদ ও জামাল ওমর ফারুকের উপর হামলা করে। আলীর হাতে থাকা ধারালো অস্ত্রের কোপে ওমর ফারুক মারাত্মকভাবে আহত হয়। পরে আমরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রামপাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাধেশ্যাম সরকার বলেন, জমিতে হাস যাওয়া কেন্দ্র করে হামলার ঘটনায় একজন নিহতের খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় জড়িতদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতের মরদেহ পুলিশ হেফজতে নেওয়া হয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!