খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

বাংলাদেশকে ভালো দলের কাতারে রাখছেন না ভারতের সাবেক পেসার

ক্রীড়া প্রতিবেদক

টেস্ট সিরিজে দাপুটে জয়ের পর বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও সেই ধারা অব্যাহত রেখেছে ভারত। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশকে রীতিমতো উড়িয়ে দিয়েছে সূর্যকুমার যাদবের দল। ম্যাচটিতে দুর্দান্ত এক ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া। তবে বাংলাদেশের বিপক্ষে তার দারুণ পারফরম্যান্সকে সেভাবে মূল্যায়ন করছেন না ভারতের সাবেক পেসার রুদ্র প্রতাপ সিং (আরপি সিং)।

টস হেরে ব্যাটিংয়ে নেমে ১৯.৫ ওভারে ১২৭ রানে গুটিয়ে গেছে নাজমুল হোসেন শান্তর দল। ব্যাটিং সহায়ক উইকেটে ১২৮ রানের লক্ষ্য ৪৯ বল আর সাত উইকেট হাতে রেখে জিতে সূর্যকুমারের দল। তবে এই জয়কে রীতিমতো ছোটো করেই দেখছেন আরপি সিং।

তিনি বলেন, ‘বাংলাদেশের বিপক্ষে পারফরম্যান্স দিয়ে কোনো খেলোয়াড়ের ফর্ম বিবেচনা করা ঠিক না। যেভাবে তারা খেলছে, সেটা সর্বোচ্চ পর্যায়ের মতো নয়।’

গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টিতে হার্দিকের ‘নো লুক শট’ ভাইরাল হয়েছে। তাসকিন আহমেদের বলকে বিশেষ ভঙ্গিমায় আলতো করে উইকেটরক্ষকের মাথার ওপর দিয়ে চার মারেন হার্দিক। এতটাই আত্মবিশ্বাসী ছিলেন তিনি যে পিছনে ঘুরে তাকানোরও প্রয়োজন মনে করেননি।

১৬ বলে ৩৯ রানের হার্দিকের সেই বিধ্বংসী ইনিংস নিয়ে আরপি সিং বলেন, ‘হার্দিক দারুণ খেলেছে। এমন ইনিংস খেলার সামর্থ্য তার রয়েছে। তবে এমন দলের বিপক্ষে পারফরম্যান্সকে মানদণ্ড হিসেবে বিবেচনা করা আমার কাছে যৌক্তিক মনে হয় না। কোনো ভালো দল বা ভালো প্রতিযোগিতায় এমনটা করা যেত।’

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!