খুলনা, বাংলাদেশ | ২৬ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ৯ জুন, ২০২৩

Breaking News

  চট্টগ্রামে ওয়াগন-লরি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত
  আফগানিস্তানের উত্তরাঞ্চলের একটি মসজিদে বিস্ফোরণে নিহত ১৫, আহত ৫০ জনেরও বেশি

বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

গেজেট ডেস্ক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় বসতবাড়ির জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক যুবক খুন হয়েছেন। নিহত যুবকের নাম শফিকুল ইসলাম (৪০)। শুক্রবার রাতে পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের বড়বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল উপজেলার মাঝপাড়ার শুকুর আলীর ছেলে। এদিকে এ ঘটনায় এজাহারভুক্ত আসামি তাজেরা বেগমকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের স্বজনেরা বলেন, বসতবাড়ির জমির সীমানা নিয়ে শফিকুল ইসলামের সঙ্গে প্রতিবেশী ছামেদ আলীর ঘরজামাই আবুল কালামের কয়েক মাস ধরে বিরোধ চলে আসছিল। বিরোধ নিষ্পত্তিতে উভয় পক্ষ সার্ভেয়ার দিয়ে জমির মাপ করিয়ে নেয়। এতে আবুল কালামের দখলে শফিকুলের জমি পাওয়া যায়। সন্ধ্যায় দখলকৃত জমি ছেড়ে দেয়ার জন্য কথা বললে আবুল কালাম পরিবারের লোকজন শফিকুলকে লাঠিপেটা করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান কাজল বলেন, দর্শনা থানার পুলিশ রাতেই শফিকুলের মরদেহ উদ্ধার করে থানায় নেয়। ময়নাতদন্তের জন্য মরদেহ শনিবার সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের ছেলে আসাদুজ্জামান বাদী হয়ে রাতেই দর্শনা থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলায় আবুল কালামসহ সাতজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও দু’জনকে আসামি করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!