খুলনা, বাংলাদেশ | ৮ শ্রাবণ, ১৪৩১ | ২৩ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

বশেমুরবিপ্রবি রিসার্স এন্ড হাইয়ার স্টাডিজ সোসাইটির নেতৃত্বে ফাহাদ এবং তাহসিন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিসার্স এন্ড হাইয়ার স্টাডিজ সোসাইটির কার্যকরী কমিটি-২০২৪-২৫ ঘোষণা করা হয়েছে। কমিটিতে পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী মুহাম্মদ ফাহাদুজ্জানকে সভাপতি ও সিএসসি বিভাগের শিক্ষার্থী তাহসিন আহমেদ চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১০জুন) বশেমুরবিপ্রবি রিসার্স এন্ড হাইয়ার স্টাডিজ সোসাইটি কেন্দ্রীয় পর্ষদের উপদেষ্টামণ্ডলী নতুন এ কার্যকরী কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি নওরোজ আহমেদ এবং মুহাম্মদ ওয়াহেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ আল শাহরিয়ার, লামিয়া ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ তাহমিদুর রহমান ও বর্সন শাহা, অর্থ সম্পাদক জোবাইয়ের শেখ, দপ্তর সম্পাদক মাহদি হাসান আকরাম, সহকারী- দপ্তর সম্পাদক মুহাম্মদ মাহদি হাসান নয়ন ও মুদাচ্ছের হোসেন তুর্য, হেড অব রিসার্স এন্ড কন্টেন্ট-মুঃ আবুল বাসার,কো-হেড অব রিসার্স এন্ড কন্টেন্ট-শেখ আল হারন ও সাকিব আহমেদ, হেড অব আইটি এন্ড ডিজাইন- মুঃ সাজিদ বিন হামিদ, কো-হেড অব আইটি এন্ড ডিজাইন-শ্রেয়সী সরকার নিপা ও মন্দিরা বক্ত, হেড অব অপারেশন- মোহাম্মদ, কো-হেড অব অপারেশন- দীপক বিশ্বাস প্রিন্স ও হাবীবা খানম, হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট- আলী হাসান রিয়ন, কো-হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট- আফনান বিনতে আহসান ও আফিয়া তাবাসসুম, হেড অব পিআর এন্ড মিডিয়া- নুর মোহাম্মদ কায়েস, কো-হেড অব পিআর এন্ড মিডিয়া- নাসরিন সুলতানা ও সুরঞ্জিত শাহা শুভ।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহযোগী অধ্যাপক ড.মো. কামরুজ্জামান,ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শামসুল আরেফিন ,গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. দীপঙ্কর কুমার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ড. মো. শরাফত আলী প্রমুখ।

কমিটিতে সহযোগী- উপদেষ্টা হিসেবে রয়েছেন-আকিব আদনান শাফিন ও রিফাত ইসলাম।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক তাহসান আহমেদ চৌধুরী বলেন, “উচ্চশিক্ষা এবং গবেষণা একে অপরের সাথে ঘনিষ্ঠভাবে সংযুক্ত। BSMRSTU Research & Higher Studies Society এমন একটি প্ল্যাটফর্ম, যা বিভিন্ন সময় গবেষণা ও উচ্চশিক্ষা সম্পর্কিত সেমিনার আয়োজন করা হয়ে থাকে। যার ফলে শিক্ষার্থীরা গবেষণা করে বিদেশে উচ্চ শিক্ষার জন্য উৎসাহিত হয়। এজন্য আমরা আগামীতেও এভাবে গবেষণা ও উচ্চশিক্ষা সম্পর্কিত সেমিনার আয়োজন করবো।”

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!