খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

বন-জঙ্গলে হারিয়ে গিয়েছিলাম : পরীমণি

বিনোদন ডেস্ক

আগামী ২০২৩ সালের জানুয়ারিতে আসছে পরী-সিয়াম অভিনীত নতুন সিনেমা। সিনেমাটির নাম ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ২০ ডিসেম্বর এই সিনেমাটির ট্রেলার ও পোস্টার রিলিজ হয়েছে।

রাজধানীর বেইলি রোডে মহিলা সমিতির কার্যালয় অডিটোরিয়ামে এই ট্রেলার উন্মেচন করেন জনপ্রিয় লেখক ডক্টর জাফর ইকবাল। তার লেখা রাতুলের রাত রাতুলের দিন, বইটি অবলম্বনেই এই সিনেমাটি তৈরি করছেন নির্মাতা আবু রায়হান জুয়েল।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির কলাকুশলী এবং এর সাথে জড়িত সবাই। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা অভিনেতা সিয়াম আহমেদ এবং অভিনেত্রী পরীমণি।

সিনেমাটি সম্পর্কে নিজের অভিজ্ঞতা শেয়ার করার সময় পরী জানান, ‘আমরা যখন শিশুতোষ চলচ্চিত্রে কাজ করি তখন আমরা নিজেরাই শিশু হয়ে যাই। আমি আমার ছেলেকে বলব, ‘তুমি যখন ছোট ছিলে তখন তোমার জন্য একটা অ্যালবাম করা হয়েছিল, যে অ্যালবামে তোমার সব ছবি রাখা ছিল।’

তিনি আরও জানান, ‘আমরা অনেকদিন থেকে প্ল্যান করছিলাম সুন্দরবনে যাওয়ার জন্য, কিন্তু যাওয়ার হয়ে উঠছিল না। যখন ছবির শুটিংয়ে যাই, সেখানে বিভিন্ন পশুপাখির অনেক ছবি তুলেছি এবং সে সময়ে আমার টিম মেম্বাররা আমাকে অনেক সাপোর্ট করেছিল। তবে আমি পানিতে নামতে চেয়েছিলাম কিন্তু আমাকে নামতে দেওয়া হয়নি।

পরী আরও জানান, ‘শুটিং করতে গিয়ে বনে জঙ্গলে হারিয়ে গিয়েছিলাম। বড় কষ্ট যেটা ছিল, সেটা হচ্ছে করোনার সময়টা। মনে হচ্ছিল সিনেমা ইন্ডাস্ট্রি আর ঠিক হবে কিনা, কামব্যাক করতে পারবে কিনা। আমরা লকডাউনের কারণে পানিতে আটকে গেলাম, আমার খুব ইচ্ছা করছিল একটু কাদামাটি ছুঁয়ে দেখতে, পানি ছুঁয়ে দেখতে। কিন্তু নামার অনুমতি পাইনি।

সিনেমা সম্পর্কে আরও বলেন, ‘করোনার সময়ে আমরা আসলে জানতাম না ছবিটা রিলিজ হবে কি না। সবসময় পরিচালক আশাবাদী ছিলেন। অবশেষে আমাদের সিনেমাটি রিলিজ পাবে। খুব ভালো লাগছে’।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!