খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

বন্ধ জুট মিল চালু ও বকেয়া পাওনা পরিশোধের দাবিতে শ্রমিক জনসভা

ফুলবাড়িগেট প্রতিনিধি

বন্ধকৃত ব্যক্তি মালিকানাধীন মহসেন, এ্যাজাক্স, জুট স্পিনার্স, সোনালী, আফিল জুট মিলসহ সকল কলকারখানা চালু ও বিদ্যুৎ সংযোগসহ বকেয়া পাওনা পরিশোধসহ ৬ দফা দাবি আদায়ের লক্ষে বেসরকারি পাট সুতা বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের উদ্যোগে শুক্রবার বিকাল ৩ টায় মহসেন মিল সংলগ্ন গাফফার ফুড মোড়ে এক শ্রমিক জনসভা অনুষ্ঠিত হয়।

বেসরকারি পাট, সুতা বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি শেখ আমজাদ হোসেন এর সভাপতিত্বে ও শ্রমিক নেতা ওবায়দুর রহমান এর পরিচালনায় বক্তৃতা করেন ফেডারেশনের সাধারন সম্পাদক গোলাম রসুল খান, সোনালি জুট মিলের সাবেক সিবিএ সভাপতি মোঃ নুর আলম, বীর মুক্তিযোদ্ধা ইন্জিল কাজী, লিয়াকত মুন্সি, সেকেন্দার আলী, মোঃ বক্তিয়ার, মোঃ কাবিল হোসেন, আমির মুন্সি, সাংবাদিক সাইফুল্লাহ তারেক, সাংবাদিক মিহির রঞ্জন বিশ্বাস প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, খুলনা বিভাগীয় শ্রম পরিচালক মোঃ মিজানুর রহমান মহসেনসহ সকল ব্যক্তি মালিকানা জুট মিলের সমস্যা নিরসনে আগামি ১৫ দিনের মধ্যে ত্রিপক্ষিয় বৈঠক এর ব্যবস্থা করা হবে এবং সেখান থেকে সৃষ্ট সমস্যা সমাধানের আশ্বাসে রবিবার ফুলবাড়ীগেট এলাকার ভুখা মিছিল, রাজপথ রেলপথ অবরোধ ও কর্মসুচি স্থগিত করা হয়েছে। এছাড়া আগামি ৬ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যায় রেলিগেটস্থ ফেডারেশনের অস্থায়ী কার্যালয়ে বৈঠক থেকে পরবর্তি সিদ্ধান্ত নেওয়া হবে বলে শ্রমিক নেতৃবৃন্দ জানান।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!