খুলনা, বাংলাদেশ | ৩ ভাদ্র, ১৪২৯ | ১৮ আগস্ট, ২০২২

Breaking News

  গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার
  ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুই হাজার ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৫৫ হাজার ৬৯৩ জন

বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগে এসবিআলী ফুটবল একাডেমির সহজ জয়

ক্রীড়া প্রতিবেদক

জেলা ফুটবল এসোসিয়েশন খুলনা আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগে সহজ জয় পেয়েছে এসবিআলী ফুটবল একাডেমি। শুক্রবার (৫ আগস্ট) জেলা স্টেডিয়ামে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। বিকেল পৌনে ৪টায় দিনের একমাত্র ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে এসবিআলী ফুটবল একাডেমি ও দিঘলিয়া ওয়াইএমএ ক্লাব। খেলায় এসবিআলী ফুটবল একাডেমি ৩-০ গোলে দিঘলিয়া ওয়াইএমএ ক্লাবকে পরাজিত করেছে।

এসবিআলী ফুটবল একাডেমি এবং দিঘলিয়া ওয়াইএমএ ক্লাবের মধ্যেকার খেলায় প্রথমার্ধে একটি গোল হয়। প্রথমার্ধের শেষ মিনিটের সময় পরিকল্পিত এক আক্রমন থেকে এসবি আলীর ৩০নং জার্সি পরিহিত খেলোয়াড় সাব্বির দর্শণীয় গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। মাঠে নামার আগে এসবিআলী ফুটবল একাডেমির এটা ছিল ৪র্থ খেলা এবং দিঘলিয়ার ছিল ৩য় খেলা। ৩ খেলায় এসবিআলীর ছিল ৭ পয়েন্ট এবং ২ খেলায় দিঘলিয়ার পয়েন্ট ছিল শুণ্যে। ৪ খেলায় ১০ পয়েন্ট নিয়ে এসবিআলী প্রথম বিভাগে শীর্ষে রয়েছে। এদিন শক্তির দিক থেকে অনেক এগিয়ে থেকে মাঠে নামে এসবিআলী। শুরুতেই উভয় দল গোছানো ফুটবল শুরু করে। আক্রমন-পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে চলতে থাকে খেলা। আস্তে আস্তে দুর্বল হয়ে পড়ে দিঘলিয়া। খেলার ৪০ মিনিটে গোল হজম করে বিরতীতে যায় দিঘলিয়া।

অনেক দিন পর আবারও অপূর্ব এক ম্যাচ দেখলো খুলনার দর্শকরা। মন মাতানো এ খেলায় বিরতী থেকে ফিরে উভয় দলই আক্রমন-পাল্টা আক্রমন করতে থাকে। গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে দিঘলিয়া। তবে এসবিআলীর শক্তিশালী রক্ষণভাগের দেয়াল শিমুলকে পরাজিত করতে ব্যর্থ হয় দিঘলিয়া। পক্ষান্তরে এসবিআলী গোল সংখ্যা বাড়ানোর জন্য একের পর এক আক্রমন করতে থাকে। তাতে ফলও পায় তারা। ৫১ মিনিটের সময় ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় মাহির দুরপাল্লার সর্টে গোলকিপারকে পরাস্ত করেন (২-০)। ২ গোলে পিছিয়ে পড়ে দুর্বল হয়ে যায় দিঘলিয়া। এরপর মাঠে আর দাঁড়াতে পারেনি তারা। ৭৯ মিনিটের সময় ৩৩নং জার্সি পরিহিত খেলোয়াড় হৃদয় দলের গোল সংখ্যা বাড়ায় (৩-০)। ফলে ৩ খেলায় অংশ নিয়ে সবকয়টিতে পরাজয় বরণ করতে হয় দিঘলিয়াকে। খেলাটি পরিচালনা করেন রেফারী কামাল আহমেদ, কিশোর বকসী, আকিব জাভেদ ও তকদির হোসেন ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায়। খেলা দু’টির ধারাভাষ্য ছিলেন এডভোকেট এম এম সাজ্জাদ আলী ও এডভোকেট প্রজেশ রায়।

মাঠে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, কার্যনির্বাহী সদস্য ও লীগ কমিটির সম্পাদক সুজন আহমেদ ও সদস্য ও লীগ কমিটির সহ-সম্পাদক মনিরুজ্জামান মহসীন। ৬ আগস্ট শনিবার জেলা স্টেডিয়ামে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর আড়াইটায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে শেখ কামাল স্মৃতি সংসদ বনাম সাবেক খেলোয়াড় সংঘ। বিকেল সোয়া ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে ব্রাদার্স ইউনিয়ন ও বলাকা উইনার্স ক্লাব। বিকেল সোয়া ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে মোহামেডান স্পোটিং ক্লাব ও টাউন ক্লাব।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692