খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত
ন্যায় বিচারের দাবিতে রোববার মানববন্ধন ডেকেছে নায়িকা শাহনূর

ফুলতলায় রোহান হত্যা মামলার আসামী দীপ্ত’র স্বীকারোক্তি

ফুলতলা প্রতিনিধি

পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করা হয় সৈয়দ আলিফ রোহানকে। শনিবার দুপুরে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতারকৃত এজাহারভূক্ত আসামী দীপ্ত সাহা (২১)। এজাহারভূক্ত ৫ আসামী ছাড়াও আরও কয়েকজন এ কিলিং মিশনে অংশ নেয়। এদিকে কলেজ ছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার বেলা ১১টায় ফুলতলায় মানববন্ধনের ডাক দিয়েছেন চিত্র নায়িকা শাহনূর।

থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন বলেন, ফুলতলা এম এম কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যায় গ্রেফতারকৃত এজাহারভ‚ক্ত আসামী দীপ্ত সাহাকে শনিবার দুপুরে খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর খাস কামরায় নেয়া হয়। এ সময় দীপ্ত সাহা স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে তাদের সাথে মেয়েলি ঘটনায় রোহানের সাথে পূর্বের গোলযোগের কথা জানায়। সেই সূত্র ধরে পরিকল্পিতভাবে বৃহস্পতিবার দুপুরে কলেজ ক্যাম্পাসে তাকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় প্রত্যক্ষভাবে ৭/৮ জন অংশ নেয়। দীপ্ত’র জবানবন্ধী গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। ১৬৪ ধারার জবানবন্ধী কপি হাতে পেলেই পুরো বিষয়টি জানানো হবে। এজাহারনামীয় ছাড়াও এজাহারের বাইরে আসামী রয়েছে এবং তাদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে চিত্র নায়িকা শাহনূর মুঠোফোনে বলেন, রোহান আমার আপন খালাত ভাই। ভাই হত্যার বিচারের দাবিতে রোববার বেলা ১১টায় কলেজ ক্যাম্পাস ও ফুলতলা বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালিত হবে। খুনিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে শান্তিপূর্ণ এ কর্মসূচিতে সকলকে অংশ নেয়ার আহবান জানিয়েছেন।

অপরদিকে প্রভাবশালী মহল রোহান হত্যায় সরাসরি সম্পৃক্ত আসামীকে আড়াল করার অপচেষ্টায় লিপ্ত।

তবে এমন অভিযোগের কথা স্বীকার করে ফুলতলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস তালুকদার বলেন, অপরাধীরা যত বড়ই ক্ষমতাধর এবং প্রভাবশালী হোক না কেন তাদেরকে আইনের হাতে সোপার্দ করা হবে। আসামীদের আটকের জন্য চেষ্টা চলছে।

প্রসঙ্গতঃ রোহানের পিতা সৈয়দ আবু তাহের ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!