খুলনা, বাংলাদেশ | ৩ কার্তিক, ১৪৩১ | ১৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১১

ফুলতলায় কথিত অপহরণ মামলার প্রতিবাদে এলাকাবাসির প্রতিবাদ সমাবেশ

ফুলতলা প্রতিনিধি

ফুলতলার ছাতিয়ানী গ্রামের মৃতঃ বাবর আলী খাঁর পুত্র গরু বহনকারী নছিমন চালক জাবির খাঁর বিরুদ্ধে যড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দায়ের ও আটকের প্রতিবাদে মঙ্গলবার বিকালে ছাতিয়ানী স্কুল মাঠে এক প্রতিবাদ সভা অনুিষ্ঠত হয়। এতে সভাপতিত্ব করেন পীর মোহাম্মদ সরদার।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মাওঃ সাইফুল হাসান খান। নজরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির সভাপতি কম. মাষ্টার সন্দিপন রায়, আরিফুজ্জামান বাবলু। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সাবেক ইউপি সদস্য আরজব আলী, আঃ হামিদ মোড়ল, রেজোয়ান আলী খাঁন, লুৎফর রহমান, সিরাজুল ইসলাম, সেলিম উদ্দিন, আলম খাঁ প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, ‘গত ঈদের পূর্বে গরু ব্যবসায়ী ছাতিয়ানী গ্রামের জিয়াউর রহমান, মোঃ জুবায়ের হোসেন মোল্যা, মোঃ সরোয়ার মোল্যা বিক্রি করে টাকা পরিশোধ করা হবে এমন শর্তে বাকিতে ডুমুরিয়ার নয়াকাঠি গ্রামের মাইদুল মোড়ল, মহিদ মোড়ল, মঞ্জু সরদার ও আতিয়ার শেখের নিকট থেকে ১৭ লাখ ৬৬ হাজার ৬শ’ টাকা মূল্যে বাকিতে ২০টি গরু ক্রয় করে।

গরুগুলো ফুলবাড়িগেটসহ বিভিন্ন হাটে পৌছানোর জন্য ছাতিয়ানী গ্রামের নছিমন চালক জাবের খাঁকে রাখাল হিসাবে প্রতিদিন ৫শ’ টাকা চুক্তিতে দায়িত্ব দেয়া হয়। জাবির খাঁ গরুগুলো সংশ্লিষ্ট হাটে পৌছে দিলে গরু ব্যবসায়ী জিয়াউর রহমান, মোঃ জুবায়ের হোসেন মোল্যা, মোঃ সরোয়ার মোল্যা গরুগুলো বিক্রি করলেও পাওনাদারের ১৭ লাখ ৬৬ হাজার ৬শ’ টাকা পরিশোধ করেননি। এ ব্যাপারে পাওনাদার মহিত মোড়ল বাদি হয়ে ডুমুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপরদিকে গরু ব্যবসায়ী জিয়াউর রহমানকে পাওয়া যাচ্ছে না এমন অভিযোগে তার স্ত্রী জাহানারা বেগম বাদি হয়ে নছিমন চালক জাবিরসহ পাওনাদারদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ গত বৃহস্পতিবার নছিমন চালক জাবিরকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ অবিলম্বে অর্থ আত্মসাতকারী প্রতারকচক্রের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, নিরীহ গরু ব্যবসায়ীদের টাকা পরিশোধ এবং নছিমন চালক জাবিরের নিঃশর্ত মুক্তির দাবি করেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!