খুলনা, বাংলাদেশ | ২০ ফাল্গুন, ১৪৩০ | ৪ মার্চ, ২০২৪

Breaking News

  বাংলাদেশিকে ধরিয়ে দিতে ২০ হাজার ডলার পুরস্কার ঘোষণা করলো এফবিআই

ফুটবলের টানে কাতারে শাহরুখ!

বিনোদন ডেস্ক

কাতারে বসেছিল এবারের এশিয়া কাপ ফাইনালের আসর। মুখোমুখি হয়েছিল কাতার ও জর্ডান। এই প্রথম ফাইনালে পৌঁছাল জর্ডান। তবে ফাইনালে জিতে এশিয়ার শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে কাতার। এই হাই ভোল্টেজ ফুটবল ম্যাচ দেখতেই এদিন সোজা কাতারে হাজির হন শাহরুখ খান।

২০২৩ সালটা শাহরুখ খানের দুর্দান্ত কেটেছে। প্রায় চার বছর পর কামব্যাক করে লাগাতার হিট দিয়েছেন তিনি। গত বছর মুক্তি পাওয়া তার পাঠান, জওয়ান এবং ডাঙ্কি তিনটিই ব্লকবাস্টার হিট। এমনকি বক্স অফিসের সব রেকর্ড ভাঙচুর করেছে এই ছবিগুলো। ২০২৪ সালে এখনও পর্যন্ত তিনি তার কোনো কাজেরই আপডেট দেননি। তবে তার আগেই তাকে কাতারে দেখা গেল। ফুটবল ম্যাচ দেখতে এদিন তিনি দেশটিতে হাজির হয়েছিলেন।

সবাই জানে, অভিনয়ের পাশাপাশি শাহরুখ খেলাধুলা ভীষণ ভালোবাসেন। ক্রিকেট হোক বা ফুটবল এই সব বিষয়ে দারুণ আগ্রহ তার। আর সেই জন্যই এদিন তার ম্যানেজার পূজা দাদলানি এবং গোটা পিআর টিমের সঙ্গে কাতারে যান এশিয়া কাপ ফাইনাল দেখার জন্য।

হিন্দুস্তান টাইমস বলেছে, শাহরুখ মাঠে বসেই জর্ডান ভার্সেস কাতারের এই হাই ভোল্টেজ ফুটবল ম্যাচ দেখতে চেয়েছিলেন। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয় দোহার লুসাইল স্টেডিয়ামে। আর সেখানকার কিছু ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

শাহরুখ খানকে এদিন একটি সাদা টিশার্টের সঙ্গে হালকা হলুদ রঙের প্যান্ট পরে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে তার চেনা লুক অর্থাৎ ঝুঁটি বাঁধা ছিল। চোখে ছিল সান গ্লাস। এদিন তিনি মাঠে বসে কোন দলকে সমর্থন করেছেন সেটা ঠিক স্পষ্ট নয়। তবে তিনি আসায় সকলেই যে বেজায় খুশি সেটা বলাই যায়।

এদিকে শাহরুখ খানের পোস্টে অনেকেই মন্তব্য করেছেন, তারিফ করেছেন কিং খানের। এক ব্যক্তি লেখেন, গ্লোবাল স্টার। আমাদের গর্ব শাহরুখ খান।

কেউ আবার তাকে তুলোধুনোও করেন এই পোস্টে। একজন লেখেন, ভারত যখন খেলল কোথায় ছিলেন তিনি?

কেউ আবার জানান, তিনি আদতে কাতারে একটি গয়নার এক্সিবিশনে গেছেন, সেখান থেকে ফাঁক পেয়ে খেলা দেখতে যান, যদিও সেই খবর কতটা সত্য সেটা নিশ্চিত নয়।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!