খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

ফকিরহাটে যাত্রী ধর্ষণের অভিযোগে ইজিবাইক চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীকে ধর্ষণের অভিযোগে মাহমুদুল হাসান রকি (২৪) নামের এক ইজিবাইক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১০ এপ্রিল) গভীর রাতে সিএন্ডবি বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাহমুদুল হাসান ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামের ফজলুর রহমান হাওলাদারের ছেলে।

এঘটনায় ধর্ষণের স্বীকার ওই নারী ফকিরহাট মডেল থানায় মাহমুদুল হাসানকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলিমুজ্জামান বলেন, রবিবার (১০ এপ্রিল) রাতে এক নারী ধর্ষণের স্বীকার হয়েছেন দাবি করে ৯৯৯ এ ফোন করেন। ৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে বিষয়টি বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুল ইসলামকে জানানো হয়। তার নির্দেশে চুলকাঠি পুলিশ ফারির সদস্যরা শ্যামবাগাত এলাকা থেকে ইজিবাইক চালক মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করেন। পরবর্তীতে নির্যাতিতা নারী ও ইজিবাইক চালককে ফকিরহাট থানায় হস্তান্তর করেছে তারা।

ওই নারীর করা অভিযোগের বরাত দিয়ে ওসি আরও বলেন, গত ৮ এপ্রিল রাতে সিএন্ডবি বাজার থেকে ওই নারী তার স্বামীর হঠাৎ অসুস্থতার খবর পেয়ে একটি ইজিবাইকে করে খুলনা উদ্দেশ্যে রওনা দেন। ফকিরহাটের শ্যামবাগাত নামক স্থানে এসে পৌঁছাল চালক মাহমুদুল হাসান ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে পাশে নির্জন একটি বাগানে নিয়ে জোর পূবর্ক ধর্ষণ করে।

ধর্ষণের ঘটনার সাথে জড়িত ইজিবাইক চালক মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার স্বীকার করেছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে আদলতে সোপর্দ করা হয়েছে বলে জানান ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!