খুলনা, বাংলাদেশ | ২০ মাঘ, ১৪২৯ | ৩ ফেব্রুয়ারি, ২০২৩

Breaking News

  বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১ হাজার ৩০০ জন, আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৭ হাজার ১০৪ জন
  আইএমএফের ঋণের ৪৭৬ মিলিয়ন ডলারের প্রথম কিস্তি পেয়েছে বাংলাদেশ

জাতীয় প্লেস ক্লাবের সামনে সাংবাদিকদের ওপর হামলা, আহত ২

গেজেট ডেস্ক

জাতীয় প্রেস ক্লাবের সামনে খবর সংগ্রহের সময় দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন মানবজমিন ডিজিটালের রিপোর্টার আব্দুল্লাহ আল মারুফ ও দৈনিক ইত্তেফাকের রিপোর্টার হাসিব পান্থ। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার বিকাল সাড়ে ৩টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে এই ঘটনা ঘটে।

আহতরা জানান, প্রেসক্লাবের সামনে ইসলামী ব্যাংকের শেয়ারহোল্ডার ও গ্রাহক অধিকার সংরক্ষণ পরিষদের মানবন্ধন চলছিল। এ সময় অপর পাশে সচেতন নাগরিক সমাজের নামে ‘বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন’ এমন ব্যানারে কর্মসূচি পালন করছিল একদল যুবক। এ সময় সাংবাদিকরা সেখানে গেলে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে হামলা শুরু করে তারা। হামলাকারীরা দুই সাংবাদিকের তিনটি মোবাইলফোন, মাইক্রোফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। প্রত্যক্ষদর্শীরা জানান, হামলাকারীরা ঢাকা মহানগর ছাত্রলীগ দক্ষিণের নেতাকর্মী।

হামলার শিকার মানবজমিনের মাল্টিমিডিয়া রিপোর্টার আব্দুল্লাহ আল মারুফ বলেন, প্রেস ক্লাব এলাকায় আমরা নিউজ কাভার করতে আসি। এ সময় ইসলামী ব্যাংকের শেয়ার হোল্ডারদের একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। আমরা মানববন্ধনের নিউজ কাভার করার জন্য দাঁড়ালে মুহূর্তে কয়েকশো ছেলে জয় বাংলা স্লোগান দিয়ে হামলা শুরু করে। সাংবাদিক পরিচয় দেয়ার পরেও আমাদের ওপর অতর্কিত হামলা করে। এ সময় তারা আমার দুটি মোবাইলফোন, মানিব্যাগ, আইডি কার্ড ও সঙ্গে থাকা আরেকটি ব্যাগ নিয়ে যায়।

ইত্তেফাকের প্রতিবেদক হাসিব প্রান্থ বলেন, আমার আইফোন ইলেভেন প্রো, মানিব্যাগের ১০ হাজার ৮০০ টাকা ছিনিয়ে নেয়। তারা আমার ওপর অতর্কিত হামলা চালায়। পুলিশের সামনে এই হামলার ঘটনা ঘটলেও পুলিশ নীরব ভূমিকা পালন করে।

হামলার বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ বলেন, যদি আমাদের কেউ এই হামলার সাথে জড়িত থাকে বা আমাদের নাম ভাঙ্গিয়ে কোন হামলা চালিয়ে থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!