খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে : শেখ হেলাল

চিতলমারী প্রতিনিধি

‘‘প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যাদের মাথা গোঁজার ঠাঁই নেই তাঁদের জমিসহ ঘর বাড়ি তৈরি করে দিচ্ছেন। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় থাকা কালীন কোন মানুষ গৃহহীন থাকবে না।’’ কথা গুলো বলেছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন।

শনিবার (১৯ মার্চ) বিকেল ৫টায় বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশে তিনি আরও বলেন, ‘পদ্মা সেতু, পায়রা বন্দর, মেট্রোরেল, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, চট্রগ্রাম বঙ্গবন্ধু টানেল ও বঙ্গবন্ধ সাাটেলাইটসহ দেশের সার্বিক উন্নয়ন হয়েছে। আর বিএনপি দেশের সকল উন্নয়ন অস্বীকার করে। তাঁদের চোখে নাকি উন্নয়ন দেখা যায় না। কিন্তু উন্নয়নের সুফল ভোগ করেন। বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। কি ভাবে আসবে। তাঁদের নেত্রী বেগম খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত আসামী। সে নির্বাচনে অযোগ্য। আর তাঁদের নেতা তারেক জিয়া বিদেশে পালাতক। তাই তাঁরা নির্বাচনে আসেনা। বিএনপি জামায়াত নানাবিধ সড়যন্ত্র চালিয়ে দেশকে অশান্ত করার অপচেষ্টা করছে। সেজন্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়ের সঞ্চলনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগেরহাট-২ সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, শেখ হেলাল উদ্দীনের সহধর্মিনী রোপা চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দীন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল। আরও বক্তব্য রাখেন সদর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, যুবলীগ আহবায়ক নজরুল ইসলাম ও ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সি।

সমাবেশের আগে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন উপজেলার সন্তোষপুর মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবন, চিতলমারী ফায়ার সার্ভিস স্টেশন, খাদ্য গুদাম, বীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, হাসপাতালের করোনা ইউনিট এর উদ্বোধন এবং উপজেলা মডেল মসজিদ, আনসার ক্যাম্পের ভিত্তিপ্রস্থর স্থাপন ও ভূমি হীনদের নির্মানাধীন ঘর পরিদর্শন করেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!