খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  খালেদা জিয়ার বিষয়ে আজকের মধ্যেই মতামত দেওয়া হবে : আইনমন্ত্রী
  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খুলনায় খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ অভুক্ত থাকবেনা। যতবড় দুর্যোগ দুর্বিপাক আসুক না কেন; আমরা শেখ হাসিনার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে সেসব দুর্যোগ মোকাবেলা করবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, প্রাকৃতিক এই দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার সরকারসহ প্রশাসন দেশের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। যার ফলে অল্প সময়ের মধ্যে বাংলাদেশ আজ মধ্যম আয়ের থেকে উন্নত দেশে পরিণত হতে যাচ্ছে।

মঙ্গলবার বেলা ১১টায় শহীদ হাদিস পার্কে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে জেলা প্রশাসনের মাধ্যমে খাদ্র সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, অধ্যাপক রুনু ইকবাল। অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। এসময়ে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, খুলনা-২ আসনের সংসদ সদস্যের প্রতিনিধি ড. সাইদুর রহমান, পারভীন ইলিয়াছ, কাউন্সিলর কনিকা সাহা, মোর্শেদা দেলোয়ারা, কাউন্সিলর মাহমুদা বেগম, কাউন্সিলর আমেনা হালিম বেবী, নুরজাহান রুমি, রেজওয়ানা প্রধান, রিতা আলম, মাকসুদা খানম পাখি, রেখা হাসান, সুপ্তি হাসান, আসমা খানম, ওসি বেগম, সাবিহা ইসলাম আঙ্গুর, মনোয়ারা বেগম, কবিতা আহমেদ, তামান্না ইসলাম, সাথী বেগম, সৈয়াদা হেনা বেগম, জুঁই, মো. শহিদুল হাসান, আমিরুল ইসলাম বাবুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।সূত্র : প্রেস রিলিজ।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692