খুলনা, বাংলাদেশ | ২৩ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ৬ জুন, ২০২৩

Breaking News

  নওগাঁর মহাদেবপুর এলাকায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৪
  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাক-ভটভটি সংঘর্ষে শিশুর মৃত্যু

পেলে-ম্যারাডোনার পাশে স্থান পাচ্ছে মেসির ভাস্কর্য

ক্রীড়া প্রতিবেদক

৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। বিশ্বকাপ জয়ের তিন মাস পেরোলেও এখনও উদযাপন শেষ হয়নি মেসি-ডি মারিয়াদের। পাচ্ছেন একের পর এক সংবর্ধনা। এবার বিশ্বের সেরা খেলোয়াড় হিসেবে মেসিকে সম্মান জানিয়ে বিশেষ ভাস্কর্য উন্মোচন করল দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা (কনমেবল)।

আজ মঙ্গলবার (২৮ মার্চ) বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলকে সম্মান জানাতে কনমেবলের সদর দপ্তরে বিশেষ আয়োজন করা হয়। এতে আর্জেন্টিনার জার্সিতে বিশ্বকাপ হাতে মেসির ভাস্কর্য উন্মোচন করা হয়। মেসি নিজেই তার ভাস্কর্যউন্মোচন করেছেন। কনমেবলের সদর দপ্তরে দুই কিংবদন্তি পেলে ও ম্যারাডোনার পাশে ঠাঁই হচ্ছে মেসির এই ভাস্কর্য।

ভাস্কর্য উন্মোচনের পর নিজের অনুভূতি জানিয়ে মেসি বলেন, ‘আমরা আসলে খুবই সুন্দর একটি মুহূর্তের মধ্য দিয়ে যাচ্ছি। এত ভালোবাসা পাচ্ছি। এটা সত্যিই অনেক বড় কিছু। আমি কখনও এমন কিছুর স্বপ্ন দেখিনি। ছোটবেলায় আমার স্বপ্ন ছিল–আমি যেটা পছন্দ করি, শুধু সেটা উপভোগ করা। একজন পেশাদার ফুটবলার হিসেবে এই জীবনটাই আমি সব সময় ভালোবেসেছি। আমি সব সময় উন্নতি করার চেষ্টা করেছি। এটা জানতাম, আমাকে অনেক দূর যেতে হবে।’

মেসি আরও বলেন, ‘আমাকে অনেক হতাশার মধ্য দিয়েও যেতে হয়েছে। অনেক বার হেরেছি, তবুও আমি পেছনে না তাকিয়ে সামনে এগিয়ে গিয়েছি। আমি সব সময় জয়ের জন্য মরিয়া থাকতাম। আপনি যখন আপনার স্বপ্নের জন্য লড়বেন, তখন সবকিছুই সম্ভব। এটাই আমাদের জন্য সবচেয়ে সুন্দর ব্যাপার ছিল।’

এ সময় মেসির পাশাপাশি আর্জেন্টিনা ফুবটল দলের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। তাদেরকেও সম্মান জানায় কনমেবল। এছাড়া উপস্থিত ছিলেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লদিও তাপিয়া।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!