খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  খাগড়াছড়িতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ হয়েছেন ৪ জন
  ভোলায় অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান আ ক ম নাসিরুদ্দিন নান্নু ও তার ছেলে আটক
  খুলনা জেলা বিএনপির আহ্ববায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

পাবনায় আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

গেজেট ডেস্ক

পাবনার আটঘরিয়ায় মকবুল হোসেন (৪২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাতে উপজেলার চান্দাই বিল পাড়ে এ ঘটনা ঘটে। নিহত মকবুল হোসেন আটঘরিয়া উপজেলার যাত্রাপুর গ্রামের রইজ উদ্দিন মাস্টারের ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী ছিলেন।

এছাড়া আলাউদ্দিন ওরফে আলম (৪২) নামে আরেক যুবককেও আহত করা হয়। তিনি যাত্রাপুর গ্রামের চাঁদ মোল্লার ছেলে। পুলিশ বলছে, এলাকার আধিপত্য নিয়ে বিরোধে এ হতাহতের ঘটনা ঘটেছে।

নিহতের চাচাতো ভাই আবদুল মতীন জানান, শনিবার সন্ধ্যায় তারা ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা হাট থেকে বাড়ি ফিরছিলেন। রাতে তারা চাঁন্দাই বিলের কাছে আসার পর সন্ত্রাসীরা তাদের বহনকারী গাড়ি থেকে জোর করে নামায়। এরপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়।

ঘটনাস্থলেই মকবুল মারা যান। স্থানীয় লোকজন গুরুতর আহত আলমকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থাও আশংকাজনক বলে জানান তিনি।

আহত আলমের ভাই বাকী ও ছেলে আজিজুল জানান, নিষিদ্ধ ঘোষিত পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) সদস্যরা এ ঘটনা ঘটিয়েছে।

আটঘরিয়া থানার ওসি (তদন্ত) আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মকবুলের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!