খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
  রাজনীতি থেকে সরাতেই বিদেশে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না : ফখরুল
  বিদ্যমান আইনে খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর সুযোগ নেই, হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে : আইনমন্ত্রী

পাকিস্তানের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, আওয়ামী মুসলিম লীগ (এএমএল) নেতা শেখ রশিদ আহমেদকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। তিনি ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই ইনসাফ (পিটিআই)-এর মিত্র হিসেবে পরিচিত।

রোববার সন্ধ্যায় রাওয়ালপিন্ডিতে তার বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার আইনজীবী সরদার আব্দুল রাজ্জাক খানের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম ডন।

আইনজীবী সরদার আব্দুল রাজ্জাক দাবি করেন, সাদা পোশাকের থাকা একদল রশিদকে তার বাসভবন থেকে গ্রেপ্তার করেছে। তাকে ‘অজ্ঞাত স্থানে’ নিয়ে গেছে।

তিনি বলেন, রশিদের ভাগ্নে শেখ শাকির ও গৃহকর্মী শেখ ইমরানকেও গ্রেপ্তার করা হয়েছে।

পৃথকভাবে একটি ভিডিও বার্তায়, তার ভাতিজা শেখ রশিদ শফিক বলেছেন যে, তার চাচাকে পাঞ্জাব পুলিশ রাওয়ালপিন্ডির বাহরিয়া টাউন ফেজ থেকে গ্রেপ্তার করেছে এবং তার বর্তমান অবস্থান অজানা।

তিনি বলেন, ইসলামাবাদ ও পাঞ্জাব পুলিশ উভয়ই উচ্চ আদালতকে লিখিতভাবে জানিয়েছে শেখ রশিদের নামে এখন কোনো মামলার ঘোষণা করা হয়নি।

শফিক গ্রেপ্তারের নোটিশ নিতে এবং তার চাচাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা খুঁজে বের করার জন্য উচ্চ আদালতের কাছে অনুরোধও করেছেন। তিনি আরও বলেন, আমরা আইনি লড়াই লড়ব এবং সবসময় নীতির রাজনীতিতে থাকব।

পিটিআই-এর টুইটারে একটি পোস্টে, রশিদের গ্রেপ্তারের নিন্দা করেছে। এতে বলা হয়েছে, ‘এবার শেখ রশিদের গ্রেপ্তারের মধ্য দিয়ে রাজনৈতিক নিপীড়ন ও ফ্যাসিবাদ অব্যাহত রয়েছে।’

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!