খুলনা, বাংলাদেশ | ১০ কার্তিক, ১৪২৭ | ২৬ অক্টোবর, ২০২০

Breaking News

  লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী সস্ত্রীক করোনা আক্রান্ত, সিএমএইচে ভর্তি
  ভারতের সঙ্গে বিমানের ফ্লাইট চালু ২৯ অক্টোবর
  নাজমুল হোসেন শান্ত’র দলকে ৭ উইকেটে হারিয়ে বিসিবি প্রেসিডেন্ট কাপ ক্রিকেটের শিরোপা জিতলো মাহমুদুল্লাহ রিয়াদের একাদশ
  সেনাপ্রধানের নামে ভুয়া আইডিতে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে : আইএসপিআর
  সিলেট সিটি করপোরেশনের মেয়রের আশ্বাসে আমরণ অনশন প্রত্যাহার করেছেন পুলিশি নির্যাতনে নিহত রায়হান উদ্দিন আহমদের মা ও স্বজনরা

পাইকগাছা ছাত্রলীগ নেতা প্রান্ত হত্যাকান্ডের ঘটনায় মামলা

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় ছাত্রলীগ নেতা প্রান্ত হত্যাকান্ডের ঘটনায় অবশেষে থানায় মামলা হয়েছে। পুলিশ আটককৃত দুই জনকে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে উপজেলার পুরাইকাটি গ্রামের অচিন্ত ঘোষের পুত্র ছাত্রলীগ নেতা প্রান্ত ঘোষ(২৪) গত ৭ অক্টোবর ছাত্রলীগ নেতা কর্মীদের সাথে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারনায় গড়ইখালীতে যায়। প্রচারনা শেষে রাত ১০টার দিকে প্রান্ত মটর সাইকেল যোগে বাড়ির দিকে রওনা দেয়। এ সময় কয়েকজন যুবক তার পিছু নিয়ে ধাওয়া করে এবং উত্তর খড়িয়া সুকুমার মন্ডলের বাড়ির সামনে সড়কের উপর বাঁশের বেরিকেট দিয়ে রাখে। রাত ১১টার দিকে বাঁশের বেরিকেটের সাথে ধাঁক্কা লেগে প্রান্ত রাস্তায় পড়ে যায়। এ সময় সাইফুর রহমান, আলমগীর, হৃদয় ও বিপ্লব প্রান্তকে পিটিয়ে গুরুতর জখম করে বলে অভিযোগ।

এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরের দিন তাকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৪ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে প্রান্ত’র মৃত্যু হয়। পুলিশ ময়না তদন্ত শেষে মৃত দেহ তার পরিবারের নিকট হস্তান্তর করে।

এ ঘটনায় প্রান্ত’র ভাই অনুপ ঘোষ বাদি হয়ে সাইফুর (২৫), আলমগীর (২৫), হৃদয় (১৮), বিপ্লব (২০) ও ভীম (২০) সহ ৫ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছে। যার নং-১২ তাং-১৬-১০-২০২০। এ ব্যাপারে ওসি (তদন্ত) আশরাফুল আলম জানান, এ মামলায় ২ জন স্বাক্ষী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

খুলনা গেজেট/কেএম

আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692