খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩
  বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি
  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর হবে সরকার : শ্রম উপদেষ্টা
  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮

পাইকগাছায় মোটরভ্যান থেকে পড়ে কথিত ভাইরাস ব্যবসায়ীর মৃত্যু

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় মোটরভ্যান থেকে পড়ে মনিরুল ইসলাম গাজী (৩১) নামের এক কথিত ভাইরাস ব্যবসায়ীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। রোববার (১১
ডিসেম্বর) বিকেলে উপজেলার রাড়ুলী ইউনিয়নের বোয়ালিয়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। তিনি উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাজীমুসা প্রামের আমজেদ গাজীর পুত্র।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকালে বাড়ি থেকে তিনি রোড শিরিষ গাছের কথিত ভাইরাস পোকার সংক্রমিত ডাল কিনতে উপজেলার রাড়ুলী এলাকায় যায়। দিনভর শিরিষ গাছের সংক্রমিত কথিত ভাইরাস পোকা সংগ্রহের পর বিকেলে মোটরভ্যান যোগে ফেরার পথিমধ্যে বোয়ালিয়া ব্রিজের উপর উঠার সময় ভ্যান থেকে পড়ে যান তিনি। এসময়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সন্ধ্যায় চিকিৎসাধীন তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার
জন্য উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্রে ভর্তি করে । মৃতের পরিবার ও স্বাস্থ্যকমপ্লেক্রের চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন, চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক জনিত কারণে ওই যুবকের মৃত্যু হয়ে থাকতে পারে। তবে মৃতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও এ প্রতিনিধিকে জানান তিনি।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!