খুলনা, বাংলাদেশ | ৩ কার্তিক, ১৪৩১ | ১৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ষোড়শ সংশোধনীর রিভিউ শুনানি কাল; ৯৬ অনুচ্ছেদ বহাল চাইবে রাষ্ট্রপক্ষ

পাইকগাছায় বজ্রপাতে দিনমজুরের মৃত্যু, আহত ৩

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় বজ্রপাতে লাকি বেগম (৪৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। ঘটনায় একই এলাকার আরও ৩ জন আহত হয়েছেন। শনিবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার লস্কর ইউনিয়নের কেওড়াতলা এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহত লাকি বেগম লক্ষীখোলা গ্রামের বাসিন্দা।

আহতরা হলো, উপজেলার ওড়াবুনিয়া গ্রামের মৃত হরিপদ মন্ডলের ছেলে সন্তোষ সানা ও তার স্ত্রী সুভদ্রা সানা একই এলাকার ফজিলা খাতুন।

সর্বশেষ ঘটনার পর আহত ৩ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। বর্তমানে সকলেই শঙ্কামুক্ত বলে আহতদের পারিবারিক সূত্র জানিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সকালে কেওড়াতলা এলাকার জনৈক ভুট্টোর চিংড়ী ঘেরে চার জন দিনমজুর শেওলা বাছার কাজ করছিল। সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে আকষ্মিক বজ্রপাতে লক্ষীখোলা গ্রামের লাকি ঘটনাস্থলে মারা যান। বাকিদের উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সর্বশেষ তাদের তিন জনের দু’জন সন্তোষ ও ফজিলা সুস্থ হয়ে বাড়িতে ফিরেন। তবে সুভদ্রা চিকিৎসাধীন রয়েছেন।

এব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কান্তি দাস বজ্রপাতে নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে মর্গে প্রেরণের কথা জানিয়েছেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!