খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২২৭ জন ও ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৪ হাজার ৫৪৭ জন

পদ্মাসেতু চালুর সাথে সাথেই বেড়ে যাবে মোংলা বন্দরের চাহিদা : নৌ পরিবহন সচিব

মোংলা প্রতিনিধি

পদ্মা সেতু চালু হওয়ার সাথে সাথে চাহিদা ও গুরুত্ব বেড়ে যাবে মোংলা বন্দরের। আজ শনিবার (১১ জুন) মোংলা বন্দরের উন্নয়ন প্রকল্প স্থাপনাদি কার্যক্রম পরিদর্শনে এসে এসব কথা বলেন সদ্য যোগদানকৃত নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোস্তফা কামাল।

এসময় নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিবকে ফুল দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোঃ মুসা। বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোস্তফা কামালকে মোংলা বন্দরের কার্যক্রম ও উন্নয়ন পরিকল্পনা সম্পর্কে অবহিত করা হয়।

মোংলা বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য (হারবার এন্ডমেরিন) সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) বন্দরের বিভাগীয় প্রধানগণ এবং প্রকল্প পরিচালক এবং অন্যান্য কর্মকর্তাগণ।

প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন সচিব মোস্তফা কামাল বলেন, রেল লাইন ও পদ্মা সেতু চালু হওয়ার সাথে সাথে মোংলা বন্দরের চাহিদা এবং গুরুত্ব দ্বিগুণ বেড়ে যাবে। সে কারণে মংলা বন্দরের হ্যান্ডেলিং সক্ষমতাসহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আলোচনা সভা শেষে নৌ পরিবহন সচিব মোংলা বন্দরের বিভিন্ন স্থাপনা, বন্দরের জেটি ও বন্দরের চলমান উন্নয়ন প্রকল্পসমূহ পরিদর্শন করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692