খুলনা, বাংলাদেশ | ১৭ ফাল্গুন, ১৪৩০ | ১ মার্চ, ২০২৪

Breaking News

  কুমিল্লায় যুবলীগ নেতা জাহাঙ্গীর হত্যা : ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

নড়াইলে তারক গোঁসাইয়ের বাড়ির বিশ্রাম ঘরে আগুন, লক্ষাধিক টাকার ক্ষতি

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় কবিয়াল তারক গোঁসাইয়ের বাড়ির বিশ্রাম ঘরে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।  মঙ্গলবার (২১ মার্চ) ভোর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
জয়পুর গ্রামের তারক গোঁসাই এর মন্দির পরিচালনা কমিটির সাবেক সভাপতি বিজয় কৃঞ্চ শিকদার বলেন, ‘মঙ্গলবার ভোর ৫ টার দিকে মন্দিরে আগত ভক্তবৃন্দের বিশ্রাম ঘরে থাকা পাটকাঠিতে আগুন লেগে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।
আগুন লাগার সাথে সাথে তারক ধামে থাকা প্রায় শতাধিক ভক্ত  নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে লোহাগড়ার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। এ সময় লোহাগড়া থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এলাকাবাসীর ধারনা, কোন পথচারী অথবা দূর্বৃত্তরা ঘরটিতে আগুন দিয়েছে। এতে ঘরের অবকাঠামো এবং টিন অনেকটা পুড়ে গেছে। এছাড়া ঘরে থাকা খাটসহ অন্যান্য মালামাল পুড়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ দিকে, তারক গোঁসাই এর বাড়ির বিশ্রাম ঘরে অগ্নিকান্ডের ঘটনাটি রহস্যজনক। প্রতিপক্ষকে ঘায়েল করতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে অনেক ভক্তবৃন্দের ধারনা।
লোহাগড়া পূর্জা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পরীক্ষিত শিকদার জানান, ‘শত্রুতা বসতঃ কেউ ঘরটিতে আগুন দিতে পারে । বিষয়টি তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি করেন তিনি’।
নড়াইল ফায়র সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের ডি,এডি মাহাবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, কিভাবে মন্দিরের ঘরে আগুন লেগেছে তা তদন্ত করে বলা যাবে এবং পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!