খুলনা, বাংলাদেশ | ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৫ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড়ের রূপ নিয়েছে ‘রেমাল’, মোংলা-পায়রা সমুদ্রবন্দরে ৭ এবং চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত
  উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ

নৌকার প্রচারে বাধা ও হুকমি দিচ্ছেন বিদ্রোহী প্রার্থী

জীবননগর  প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদে নৌকার নির্বাচনী প্রচারে বিদ্রোহী প্রার্থী মো. আবজালুর রহমান ধীরু ও সহযোগিদের এনে বাধা ও হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রার্থী আব্দুল হান্নান। শনিবার সন্ধ্যা ৭টায় জীবননগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুল হান্নান বলেন, ‘আমি উথলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী। প্রতীক বরাদ্দের পর থেকে শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচার করছিলাম। তবে বিদ্রোহী প্রার্থী ধীরু আমার কর্মী-সমর্থকদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছিল। বাইরে থেকে লোক এনে আমার কর্মী-সমর্থকদের শায়েস্তা করতে চাচ্ছিলেন।

তিনি আরও বলেন, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নৌকার পক্ষে আমার কর্মী মো. আমেজদ আলীর ছেলে মো. রিপনসহ কয়েকজন প্রচার চালাচ্ছিল। এ সময় ধীরুর কর্মী মো. আহাদ, হাবেল মন্ডল, রায়হান ও মো. পতনের নেতৃত্বে ২০-২৫ জন আমার কর্মীদের ওপর হামলা করে। এ সময় রিপনের আত্মীয় সোহানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। সোহান বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে।

আব্দুল হান্নান দাবি করেন, শনিবার সকাল থেকে জামায়াত-বিএনপির কর্মী-সমর্থকদের নিয়ে ধীরুর লোকজন আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে। তারা ভয় দেখিয়ে বলছে, নৌকার পক্ষে ভোট চাইলে সবার অবস্থা সোহানের মতো হবে। এমতাবস্থায় আওয়ামী লীগের কর্মী-সমর্থকেরা আতঙ্কিত। তাই আব্দুল হান্নান নিবির্ঘ্নে ভোটের প্রচার চালাতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুকুর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম প্রমুখ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!