খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

নিহত আসিফের কবর জিয়ারতে সাতক্ষীরার ডিসি-এসপিসহ শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত নর্দান ইউনিভার্সিটির মেধাবী শিক্ষার্থী সাতক্ষীরার আসিফ হাসানের কবর জিয়ারত করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীসহ কেন্দ্রীয় ও স্থানীয় সমন্বয়করা।

মঙ্গলবার (১৩ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় দেবহাটা উপজেলার আস্কারপুরে আসিফ হাসানের বাসভবন ও পারিবারিক কবরস্থানে যান তারা। এসময় নিহত আসিফ হাসানের কবর জিয়ারত ও তার রুহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাতে অংশ নেন তারা।

কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠান শেষে নিহত আসিফ হাসানের বাবা মাহমুদ আলম গাজীসহ পরিবারের সদস্যদের শান্তনা দিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আত্মোৎসর্গকারী মেধাবী আসিফ হাসানের মৃত্যুতে আমরা যেমন শোকাহত, তেমনি তার সাহসিকতায় আমরা গর্বিত। আপনি এক সন্তানকে হারিয়ে হাজারো সন্তান পেয়েছেন। এমনকি সেখানে উপস্থিত সকল ছাত্র ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের প্রত্যেককে ‘আসিফ হাসান’ বলেও পরিবারের সামনে সম্বোধন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। পাশাপাশি আসিফ হাসানের পরিবার ও তার ছোট ভাইয়ের পড়াশুনাসহ সকল সুযোগ সুবিধা প্রদানের ব্যাপারেও আশ্বাস দেন জেলা প্রশাসক।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ ফজলুল হক, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন, দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আল ফেরদাউসর আলফা, নর্দান বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. আবু তালেব হোসেন ও মোঃ রাকিব হোসেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বেসরকারি বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক মাহমুদুল হাসান মাহমুদ, নর্দান ইউনিভার্সিটি শাখার সমন্বয়ক আহসান নাঈম, সাতক্ষীরা জেলার সমন্বয়ক নাজমুল হাসান, সুহাইন মাহদিন প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ জুলাই রাজধানীর উত্তরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছিলেন নর্দান ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী আসিফ হাসান।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!