খুলনা, বাংলাদেশ | ৫ আষাঢ়, ১৪৩১ | ১৯ জুন, ২০২৪

Breaking News

  কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধসে ৯ জনের মৃত্যু, নিখোঁজ ৩

নির্বাচন কমিশনের নাম ব্যবহার করে প্রতারণা, সর্তক করলেন রিটানিং কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক

খুলনায় নির্বাচন কমিশনের নাম ব্যবহার করে প্রার্থীদের বিকাশের মাধ্যমে অর্থ দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটানিং কর্মকর্তা প্রতারকদের বিষয়ে সর্তকর্তা জারি করেছেন।
বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মো. আলাউদ্দীন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। রিটানিং কর্মকর্তা সংবাদ বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, খুলনা সিটি কর্পোরেশন সাধারণ নির্বাচন ২০২৩ উপলক্ষে সকল ভোটার, প্রতিষ্ঠান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী, রাজনীতিবিদ ও সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন আগামি ১২ জুন ২০২৩ তারিখে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য হতে ২/১ জন জানিয়েছেন যে, তাদেরকে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল ও নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান (অব:) এর নামে কে বা কারা মোবাইলে ফোন করে রিটার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসারের নাম ভাঙ্গিয়ে অর্থনৈতিক সুযোগ সুবিধা প্রদানের বিনিময়ে বিকাশের মাধ্যমে অর্থ চেয়েছেন।

তিনি জানান, রিটার্নিং অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসারের দপ্তর কোন রকম অর্থ লেনদেন এর সাথে সম্পৃক্ত নয়। এরকম মোবাইল ফোন কলে বিভ্রান্ত না হয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। যেকোন প্রকার অনৈতিক কার্যক্রমে অংশগ্রহণ বা আর্থিক দায় সংশ্লিষ্ট ব্যক্তির। যদি কোন রকম অনৈতিক সুবিধা চেয়ে কোন ব্যক্তি যে কোন মাধ্যমে যোগাযোগ করে তাহলে তাৎক্ষণিকভাবে তাঁর কার্যালয়, সহকারী রিটার্নিং অফিসার অথবা রিটার্নিং অফিসারের কার্যালয়ে কর্মরত ফোকাল পয়েন্ট কর্মকর্তা মোঃ মিজানুর রহমান খান (মোবাইল নম্বরঃ ০১৭১১-২৮৯৩৬২) এবং সংশ্লিষ্ট থানার অফিসার-ইন-চার্জ কে অবহিত করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!