খুলনা, বাংলাদেশ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ | ৩০ নভেম্বর, ২০২১

Breaking News

  গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত। ঢাকা মহানগরে এ সিদ্ধান্ত কার্যকর হবে: বাস মালিক সমিতি।
  রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নিহতের ঘটনায় সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা
  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩১ হাজার ১৮৯ জন
  রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে ডলি পারভীন নামে গ্রামীণ ব্যাংকের কর্মী নিহত

নিজ সন্তানের পিতৃপরিচয় প্রকাশ করলো নুসরাত

বিনোদন ডেস্ক

টালিউডের জনপ্রিয় নায়িকা ও তৃণমূল নেত্রী নুসরাত জাহানের ব্যক্তি জীবন নিয়ে কম জল ঘোলা হয়নি। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, মা হওয়ার গুঞ্জন, মা হওয়ার পর সন্তানের পিতৃপরিচয়, এসব নিয়ে কয়েক মাস ধরেই আলোচনার ছিলেন নুসরাত।

মা হওয়ার পর অবশ্য জন্মসনদে জানা যায় নুসরাতের ছেলের বাবা টালিউডের জনপ্রিয় নায়ক যশ দাশগুপ্ত। তবে নুসরাতের সন্তানের বাবা হলেও যশকে এর আগে কখনো সরাসরি স্বামীর স্বীকৃতি দেননি এই অভিনেত্রী।

তবে এবার ছবি শেয়ার করার প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের স্টোরিতে যশের জন্মদিন উদযাপনের কয়েকটি ছবি প্রকাশ করেন নুসরাত। সেখানে যশের জন্মদিনের টু-টায়ার কেকের ওপর ‘হ্যাপি বার্থডে’র পাশাপাশি উপরের টায়ারে ‘হাসব্যান্ড’ ও নিচের টায়ারে ‘ড্যাড’ লেখা দেখা গেছে। এছাড়া স্টোরিতে যশের সঙ্গে ডিনার করার ছবিও শেয়ার করেছেন নুসরাত।

এই লেখা দেখে নেটিজেনরা অবশ্য সহজেই অনুমান করে নিয়েছেন যে ওই যুগল বিবাহিত। কেকের লেখা সেই বিষয়টিকই নিশ্চিত করেছে। এই প্রথম যশকে স্বামী বলে অভিহিত করেছেন নুসরাত। এছাড়া নিজের ইনস্টা আপডেটে যশকের নিজের সন্তানের বাবা বলেও উল্লেখ করেছেন তিনি।

গত ২৬ আগস্ট মা হন নুসরাত। কয়েকমাস আগেই নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল তার। বিচ্ছেদের পর প্রায়ই নুসরাত-যশের নতুন রসায়ন শিরোনামে আসে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুজনই। এবার সেসব ধোঁয়াশাই কেটে গেল নুসরাতের এই ইনস্টা আপডেটে।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692