খুলনা, বাংলাদেশ | ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৫ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড়ের রূপ নিয়েছে ‘রেমাল’, মোংলা-পায়রা সমুদ্রবন্দরে ৭ এবং চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত
  উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ

না‌জিরপু‌রে নৌকাকে হারিয়ে জিতে গেল ঘোড়ার প্রার্থী

গেজেট ডেস্ক

পি‌রোজপু‌রের না‌জিরপুর সদর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে মো. তানভীর হাসান ডালিমের নৌকা প্রতীককে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী মো. রাসেল সিকদার ঘোড়া প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

এছাড়া একই পদে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মুফতি মো. এজাজ খান, উপজেলার সদর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো.আরিফুর রহমান ও রাসেল সিকদারের চাচা মোহাম্মদ আলী সিকদার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন।

স্বতন্ত্র প্রার্থী মো. রাসেল সিকদার পেয়েছেন ৫ হাজার ৪৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ম‌নো‌নিত নৌকা মার্কার প্রার্থী তানভীর হাসান ডা‌লিম পেয়েছেন ৪ হাজার ৫২৪ ভোট। ৯৪৮ ভোটে স্বতন্ত্র ঘোড়া মার্কার কাছে নৌকার পরাজয় হয়েছে।

বৃহস্প‌তিবার (২৫ মে) সকাল ৮টা থেকে ইউনিয়নের ৯টি কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয় যা চলে বিকেল ৪টা পর্যন্ত। তবে কোথাও অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি। ফলাফল ও এসব বিষয় নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শাহীন শরিফ।

ইউনিয়নের ১৬ হাজার ৮৪৫ জন ভোটার যার ম‌ধ্যে ৮ হাজার ৪৫৬ পুরুষ, এবং ৮ হাজার ৩৮৯ মহিলা ৯টি ভোট কে‌ন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শাহীন শরিফ বলেন, নাজিরপুরের সদর ইউনিয়নে শান্তিপূর্ণ একটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নে প্রায় ৬৫.১৫ শতাংশ ভোটগ্রহণ হয়েছে। ভোটার সংখ্যা ১৬ হাজার ৮৪৫ জন। নৌকা মার্কাকে পরাজিত করে স্বতন্ত্র মার্কা ঘোড়া বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, না‌জিরপুর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার গত বছরের ১ নভেম্বর মৃত্যুবরণ করেন। পরে এ বছরের ১৬ মার্চ না‌জিরপুর উপ‌জেলা প‌রিষদের উপ‌-নির্বাচ‌নে মোশা‌রেফ হো‌সেন খান না‌জিরপুর সদর ইউ‌নিয়‌নে বিনাপ্রতিদ্ব‌ন্দ্বিতায় চেয়ারম্যান নির্বা‌চিত হওয়ায় আসনটি শূন্য হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!