খুলনা, বাংলাদেশ | ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৫ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড়ের রূপ নিয়েছে ‘রেমাল’, মোংলা-পায়রা সমুদ্রবন্দরে ৭ এবং চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত
  উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ

নাটকীয়তা করে সুখবর দিলেন পরীমণি

বিনোদন ডেস্ক

নাটকীয়তা করে সিনেমার খবর জানালেন পরীমণি। গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি রহস্যময় স্ট্যাটাস দেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। যেখানে তিনি লেখেন, ‘কালকের (১৭ সেপ্টেম্বর) দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন! একটি… (স্বাক্ষরের ইমোজি)। আল্লাহ ভরসা।’

এরপরই ভক্তদের মনে প্রশ্নের সৃষ্টি হয়, ব্যক্তিগত জীবনের নতুন কোনো খবর বা চমক নিয়ে হাজির হবেন কি না পরী! একদিন পরেই সেই রহস্য খোলাসা করলেন পরীমণি। ভক্তদের জানালেন সুখবর।

নতুন সিনেমায় যুক্ত হয়েছে এই অভিনেত্রী। নাম ‘ডোডোর গল্প’। নির্মাণ করছেন রেজা ঘটক। এর মাধ্যমেই মাতৃত্বকালীন দীর্ঘ বিরতি কাটিয়ে পুরোদমে সিনেমায় ফিরলেন পরীমণি।

মূলত ‘ডোডোর গল্প’র জন্যই দিনটি তার কাছে স্পেশাল। এদিন রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়ে সে কথা নিজেই জানিয়েছেন পরী। নায়িকা বলেন, ‘অনেক সুন্দর একটি গল্পে কাজ করতে যাচ্ছি। এই দিনটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। লাইট-ক্যামেরা-অ্যাকশন আমার নিঃশ্বাসের সঙ্গে মিশে আছে। এ অঙ্গনের মানুষেরা আমার আরেকটি পরিবার। সেটা ছাড়া দীর্ঘ দুটি বছর থাকতে হয়েছে। এ সময়টা আমার পরিবারকে ভীষণ মিস করেছি। অবশেষে অপেক্ষার পালা শেষ হলো। গল্পটির জন্য চার মাস সময় নিয়েছি, প্রস্তুত হয়েছি।’

২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া এই সিনেমায় প্রযোজক হিসেবে রয়েছে জি-সিরিজ। অক্টোবরের প্রথম সপ্তাহেই এর শুটিং শুরু হবে বলে জানালেন সংশ্লিষ্টরা। তবে পরীর সঙ্গে ছবিতে কাকে দেখা যাবে, সেটা এখনই খোলাসা করতে নারাজ তারা।

সিনেমার গল্প প্রসঙ্গে নির্মাতা রেজা ঘটক বলেন, সিনেমাতে একজন মায়ের সংগ্রামের মাধ্যমে বাংলাদেশের কৃষিকে তুলে ধরতে চাই। সিনেমাটিতে প্রোটাগনিস্ট কাজল চৌধুরীর প্রায় বিশ বছরের একটি জার্নি দেখা যাবে। এতে ৮৭ জন শিল্পী কাজ করছেন এবং ২৫টির বেশি লোকেশনে এর দৃশ্য ধারণ হবে। আগামী ৫ অক্টোবর সিনেমাটির শুটিং শুরু হবে।

সিনেমাটির প্রযোজক এবং জি সিরিজ-এর কর্ণধার নাজমুল হক ভূঁইয়া (খালেদ) বলেন, সিনেমায় একজন আত্মনির্ভর সংগ্রামী মায়ের বিশ বছরের সংগ্রামকে চিত্রায়িত করা হবে। যেখানে কাজল চৌধুরীর নিরন্তর অনুসন্ধানে প্রায় বিশ বছর পর তার হারানো ছেলেকে খুঁজে পাবে।

সিনেমার চুক্তিবদ্ধ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা আমিরুল হক চৌধুরী, খায়রুল আলম সবুজ, শংকর শাওজাল, আহসান হাবিব নাসিম, নেওয়াজ, মনিরা মিঠু ও নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!