খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

নতুন লুকে ফিরছেন কারিনা

বিনোদন ডেস্ক

‘সিংহাম এগেইন’ নির্মাতাদের পক্ষ থেকে প্রকাশ্যে এলো নতুন পোস্টার। অবনী বাজিরাও সিংহাম চরিত্রে ফিরছেন বলিউড তারকা কারিনা কাপুর খান। এরই মধ্যে প্রকাশিত হয়েছে তার লুক।

২০১৪ সালে মুক্তি পায় রোহিত শেঠি পরিচালিত ‘সিংহাম রিটার্নস’। সেই সিনেমার অবনী কামাত চরিত্রেই ‘সিংহাম এগেন’ প্রত্যাবর্তন করতে যাচ্ছেন কারিনা।

অজয় দেবগণ, যিনি ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজিতে ডিএসপি বাজিরাও সিংহামের চরিত্রে অভিনয় করেছিলেন, তিনিও পোস্ট করে কারিনার নতুন লুক শেয়ার করেন। রোহিত শেঠিও পোস্ট করেন। অজয় দেবগণ পোস্ট করে লেখেন, ‘ভয়ংকর, শক্তিশালী এবং সিংহামের শক্তি! আলাপ করুন অবনী সিংহামের সঙ্গে।’

এর আগে ‘সিংহাম রিটার্নস’ সিনেমায় অজয় দেবগণের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছিলেন কারিনা কাপুর। যদিও এ সিনেমা তার চরিত্র প্রবেশ করছে নতুন এক অধ্যায়ে, কারণ তাকে দেখা যাবে সিংহামের স্ত্রীর চরিত্রে।

এলোমেলো চুল, টপের ওপরে শার্ট, মুখে কপালে রক্তের দাগ, বন্দুক তাক করে সামনের দিকে, কারিনা কাপুরের নতুন লুক কেড়েছে নজর। এর আগে কারিনা কাপুর তিনটি ব্লকবাস্টার সিনেমায় কাজ করেছেন রোহিত শেঠির সঙ্গে।

‘গোলমাল রিটার্নস’, ‘গোলমাল-৩’ ও ‘সিংহাম রিটার্নস’-এরপর ‘সিংহাম এগেইন’ সিনেমায় আবারও তিনি হাত মেলাচ্ছেন পরিচালকের সঙ্গে। কারিনা নিজে পোস্ট করে লেখেন, ‘সময় এসে গেছে। কপভার্সে ফের যোগ দিচ্ছি।’

রোহিত শেঠি লেখেন, ‘সিংহামের শক্তির সঙ্গে আলাপ করুন। অবনী বাজিরাও সিংহাম। আমরা প্রথম একসঙ্গে ২০০৭ সালে কাজ করি। এখন পর্যন্ত তিনটি ব্লকবাস্টার। এবার চতুর্থ প্রজেক্টে কাজ। ১৬ বছরের দীর্ঘ সহযোগিতা। কিছুই বদলায়নি, কারিনা এখনো একই, সাধারণ, কঠোর পরিশ্রমী।’

রোহিত শেঠি তার কপ ইউনিভার্সকে বাড়িয়ে যুক্ত করেছেন দুই নতুন চরিত্র। এর মধ্যে রয়েছেন পুলিশ অফিসার শক্তি শেঠির চরিত্রে দীপিকা পাড়ুকোন ও এসিপি সত্যপ চরিত্রে টাইগার শ্রফ।

এছাড়া এ সিনেমায় দেখা যাবে অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিংহকে যারা বড়পর্দায় পরিচিত যথাক্রমে সিংহাম, সূর্যবংশী ও সিম্বা নামে।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!