খুলনা, বাংলাদেশ | ১৯ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ২ জুন, ২০২৩

Breaking News

  কেসিসি নির্বাচনে অংশগ্রহণ, খুলনা বিএনপি’র ৮ নেতাকে শোকজ
  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত : পুলিশ ও প্রক্টরসহ আহত ৩০

ভার‌তে পাঠা‌নোর না‌মে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

ধর্ষণের অভিযোগে র‌্যাব ৬ যুবককে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাতে তাকে ঝিনাইদহের মহেশপুর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার যুবক মোঃ শরিফুল ইসলাম ওই উপজেলার বাসিন্দা।

র‌্যাব ৬ ঝিনাইদহ ক্যাম্পের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ধর্ষণের শিকার ওই ভিকটিম নড়াইল জেলার  দরিদ্র একটি পরিবারের সদস্য। শারীরিক সমস্যার কারনে উন্নত চিকিৎসার জন্য স্বল্প খরচে পার্শ্ববর্তী দেশ ভারতে যাওয়ার জন্য লোক মারফত আসামীর সাথে পরিচয় হয়। শরিফুল ভিকটিমকে স্বল্প খরচে ভারতে পাঠানোর জন্য ২৬ মার্চ মহেশপুর বাজারে আসতে বলে। ওইদিন বিকেলে মহেশপুর বাজার হতে ভিকটিমকে নিয়ে একটি বাড়িতে নিয়ে রাখা হয় গভীর রাতে ভারতে পাঠিয়ে দেওয়ার কথা বলে। আসামী পরিকল্পিতভাবে রাতে তাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর হুমকি দিয়ে বাসা থেকে বের করে দেয়। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে থানায় আসামীর বিরুদ্ধে অপহরনসহ ধর্ষণ মামলা দায়ের করে৷ ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ধর্ষণকারীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকায় আত্নগোপন করে আছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। পরবর্তীতে তাকে মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!