খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

দৌলতপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক গুরুতর জখম, আটক ১

নিজস্ব প্রতিবেদক

প্রতিপক্ষের ছুরিকাঘাতে তাহমিদ (২২) নামে এক যুবক আহত হয়েছে। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে এলাকাবাসি পিয়াল নামে অপর এক যুবককে পুলিশের নিকট সোপর্দ করেছে। আহত তাহমিদ পাবলা শাহাপাড়া এলাকার জনৈক খোকনের ছেলে।

দৌলতপুর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর পৌনে ২ টার দিকে নগরের দৌলতপুর পুলিশ বক্সের পাশে পূর্ব শত্রুতার জের ধরে কাঠ ব্যবসায়ী পলাশ তাহমিদ নামে এক যুুবককে মারপিট করে। এ সময় অজ্ঞাতনামা আরও দু’যুবক ঘটনাস্থলে ছিল। পলাশ ছুরি দিয়ে ভিকটিমের বুকের বাম পাশসহ বুকে ৩ টি আঘাত করে পালিয়ে যায়। চিৎকারে আশপাশের লোকজন ছুটে উদ্ধার করে তকে খুমেক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। বর্তমানে তাহমিদ ওই হাসপাতালের সার্জরি ওয়ার্ডে ভর্তি আছে। তার অবস্থা আশঙ্কাজনক।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম বলেন, মারামারীর ঘটনা তিনি শুনেছেন। তাহমিদ নামে এক যুবক আহত হয়েছে। তবে কি নিয়ে তাদের মধ্যে দ্বন্ধ বেধেছে তা তিনি পরিস্কার করে বলতে পারেননি। তবে স্থানীয় জনতা এ ঘটনায় দেয়ানা উত্তরপাড়ার আসমার বাড়ির ভাড়াটিয়া জনৈক নাসির মোল্লার ছেলে মো: পিয়াল মোল্লাকে পুলিশের নিকট সোপর্দ করেছে। তবে অন্যান্যদের আটকের জন্য অভিযান করা হবে বলে তিনি আরও জানিয়েছেন।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692