খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট
বিবৃতিতে খুলনা মহানগর বিএনপি

‘দেশে গণতন্ত্র ও বিএনপি’র নেতৃত্বের বিরুদ্ধে ফের ষড়যন্ত্র শুরু হয়েছে’

নিজস্ব প্রতিবেদক

দেশে ১/১১’র ষড়যন্ত্র অব্যাহত রয়েছে উল্লেখ করে খুলনা মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, দেশে গণতন্ত্র ও বিএনপি’র নেতৃত্বের বিরুদ্ধে আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে। অতীতে ষড়যন্ত্রকারীরা মনে করেছিল বিএনপি শূন্য হয়ে যাবে কিন্তু সে স্বপ পুরন না হওয়ায় আবারো তারা নতুন ষড়যন্ত্রে মেতেছেন। বর্তমান ক্ষমতাসীনরা জিয়াউর রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুযোগ্য সন্তান তারেক রহমানকে নিয়ে ভয় পাচ্ছেন বলেই একের পর এক ষড়যন্ত্র-চক্রান্ত করছেন। একই সাথে কিছু সুধীজন মাঝে মাঝে কিছু উপদেশ দিয়ে থাকেন কিন্তু সুধীজনরা জানেন না এসব উপদেশ প্রকারন্তরে ফ্যাসিবাদকে উৎসাহীত করছে।

রবিবার (৪ জুলাই) বিবৃতিতে খুলনা বিএনপি নেতৃবৃন্দ আরও বলেন, গণতন্ত্রের নেতৃত্ব যারা দেন তাদের বিরুদ্ধে নানা ধরণের ষড়যন্ত্র হবে, অপপ্রচার চালানো হবে, বিএনপি এতে কোনোভাবে বিভ্রান্ত নয়। সম্প্রতি একটি গনমাধ্যমে বিএনপির আগামী দিনের কান্ডারী তারেক রহমান ও বিএনপি নেতা খুলনা-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী রকিবুল হাসান বকুলকে নিয়ে কল্পকাহিনী রটনা ওই ষড়যন্ত্রের অংশ বিশেষ। নেতৃবৃন্দ গণতন্ত্র পুনরুদ্ধারে সকলকে সজাগ ও ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেছেন অচিরেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বর্তমান সরকারের পতনের মধ্য দিয়ে একটি গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে।

বিবৃতিদাতার হলেন শেখ মুজিবুর রহমান, সাহারুজ্জামান মোর্ত্তজা, শফিকুল আলম তুহিন, মনিরুল হাসান বাপ্পি, জুলফিকার আলী জুলু, আজিজুল হাসান দুলু, মেজবাহউল আলম, এহতেশামুল হক শাওন, কে এম হুমায়ুন কবির, মাসুদ পারভেজ বাবু, জামাল হোসেন তালুকদার, মাহবুব হাসান পিয়ারু, শফিকুল ইসলাম হোসেন, তৈয়েবুর রহমান, একরামুল হক হেলাল, আতাউর রহমান রুনু, শামিম কবির, এবাদুল হক রুবায়েত, আজিজা খানম এলিজা, সেতারা বেগম, খান ইসমাইল হোসেন, আবু সাঈদ, হেলাল আহমেদ সুমন, আঃ মান্নান মিস্ত্রি, ইশতিয়াক আহমেদ ইস্তি, গোলাম মোস্তফা তুহিন, তাজিম বিশ্বাস প্রমূখ। সূত্র:  খবর বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!