খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে হাই ফ্লো হিউমিডিফায়ার ও অক্সিজেন কনসেন্ট্রেটর হস্তান্তর

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা-কয়রার সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, ‘বিএনপি-জামায়াত জনবিচ্ছিন্ন রাজনৈতিক দল। এরা হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী। তারা কখনো দেশ ও মানুষের কল্যাণে কাজ করেনি। এ জন্য জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে।’

এমপি বাবু বলেন, ‘আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর হতে জনগণের মতামতকে গুরুত্ব দিয়ে রাজনীতি এবং সরকার পরিচালনা করে আসছে। আওয়ামীলীগ মানুষের কল্যানে রাজনীতি করে। দেশ এবং মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে আওয়ামী লীগকে অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মত্যাগ যার অনন্য উদাহরণ।’

বুধবার সকালে আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ত্রাণ ও সমাজ কল্যাণ সেল এর পক্ষ থেকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের নিকট হাই ফ্রো হিউমিডিফায়ার ও অক্সিজেন কনসেন্ট্রেটর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লিপিকা ঢালী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীরণ সাধু।

প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সঞ্জয় কুমার মন্ডল, কনসালটেন্ট ডাঃ সুজন কুমার সরকার, করোনা মুখপাত্র ডাঃ ইফতেখার বিন রাজ্জাক, মেডিকেল অফিসার ডাঃ বাপ্পা দাস ও খুকুমনি খাতুন। এর আগে উপজেলা প্রাণী সম্পদ অফিস চত্বরে ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের আওতায় উপজেলা প্রাণী সম্পদ দপ্তর এর আয়োজনে প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে এমপি মোঃ আক্তারুজ্জামান বাবু উপস্থিত ছিলেন।

উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ বিষ্ণুপদ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লিপিকা ঢালী, ওসি এজাজ শফী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, কৃষি সম্প্রসারণ অফিসার সুজিত মন্ডল, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ পার্থ প্রতীম রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরণ সাধু, উপজেলা যুবলীগের সভাপতি শেখ আনিছুর রহমান মুক্ত।

উপ-সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা কেএম তৈয়েব আলীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন উপ-সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা এসএম কামরুল আবেদীন ও মোঃ তরিকুল ইসলাম। প্রদর্শনীতে ২৬ জন খামারী ব্ল্যাক বেঙ্গল ছাগল প্রদর্শন করে। যার মধ্যে ৩জনকে সেরা প্রদর্শনকারী খামারী হিসেবে পুরষ্কার প্রদান করা হয়।

খুলনা গেজেট/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!