খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

নিরালা আবাসিকে অভিযান

দুই ভবন মালিকের বিরোধ, দুটিরই বর্ধিত অংশ ভাঙলো কেডিএ

নিজস্ব প্রতিবেদক

খুলনা নগরীর নিরালা আবাসিক এলাকায় পাশাপাশি দুটি ভবনের বর্ধিত অংশ নিয়ে বিরোধে জড়ান মালিক পক্ষ। বিরোধের এক পর্যায়ে কেডিএতে অভিযোগ দেন এক পক্ষ। কেডিএ কর্মকর্তারা অনুসন্ধানী গিয়ে দেখতে পায়, দুটি ভবনই কিছু অংশ নকশা বর্হিভূতভাবে পরে  নির্মাণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে দুটি ভবনের বধিতাংশ ভেঙ্গে দিয়েছে কেডিএ।

মঙ্গলবার দুপুরে নগরীর নিরালা আবাসিক এলাকার ৮নং সড়কের ই/৫১ ও ৫২ নম্বর প্লটে এই অভিযান চালানো হয়। অভিযানে ভবন মালিক বদরুন্নেসা রহমান ও খালেদা ইয়াসমিন মালিকানাধীন ভবন দুটির নকশা বহির্ভূত অংশ অপসারণ করা হয়।

কেডিএর অথরাইজড অফিসার জি এম মাসুদুর রহমান জানান, দুটি ভবনই অনেক আগে নকশা অনুযায়ী নির্মাণ করা হয়।  পরবর্তীতে দুই ভবন মালিকই সামনে ও পাশের অংশে স্থাপনা নির্মাণ করে। বির্ধি বর্হিভূতভাবে স্থাপনা নির্মাণ করায় দুই বাড়িতে বৃষ্টির পানি প্রবেশসহ নানা ধরনের সমস্যা হচ্ছিলো। একটি পক্ষ কেডিএতে অপর পক্ষের বিরুদ্ধে অভিযোগ করে। তদন্তে দুই ভবন মালিকের বিরুদ্ধে বিধি বর্হিভূতভাবে স্থাপনা নির্মাণের প্রমাণ পাওয়া যায়। মঙ্গলবার দুই ভবনের বর্ধিতাংশ অপসারণ করা হয়েছে।

ভবন ভাঙ্গার কার্যক্রম চলাকালে উপস্থিত ছিলেন কেডিএর স্থায়ী সদস্য (উন্নয়ন নিয়ন্ত্রণ) শবনম সাবা, অথরাইজড অফিসার জি এম মাসুদুর রহমান, ইমারত পরিদর্শক আবদুল হান্নানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!