খুলনা, বাংলাদেশ | ১৩ ফাল্গুন, ১৪৩০ | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

Breaking News

  তিন দিনের সফরে ঢাকায় এসেছেন ভারতের বিমানবাহিনী প্রধান
  ভারতের জনপ্রিয় গজল শিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন

দুই ফাইনালিষ্টের সম্ভাব্য একাদশ

ক্রীড়া ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের ফাইনালে উন্নীত নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া। রোববার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় রোমাঞ্চকর ফাইনালে মুখোমুখি হবে দুই দল।

এ নিয়ে দ্বিতীয়বার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে খেলছে অস্ট্রেলিয়া। এর আগে ২০১০ সালের ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটে ১৪৭ রান করে ৭ উইকেটে হারে মাইকেল ক্লার্কের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া।

এরপর টানা তিন আসরে ফাইনালের আগেই বিদায় নেয় অজিরা। এবার সপ্তম আসরে টুর্নামেন্টের হট ফেভারিট পাকিস্তানকে সেমিফাইনালে হারিয়ে ফাইনালে উঠে যায় অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন দলটি।

অন্যদিকে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন নিউজিল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার ফাইনালে উঠেছে। অস্ট্রেলিয়ার মতো নিউজিল্যান্ড ক্রিকেট দলও টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম শিরোপা ঘরে তোলার অপেক্ষায় প্রহর গুনছে।

তবে ফাইনাল ম্যাচটি শেষ হওয়ার আগে হলফ করে বলা মুশকিল কোন দল জিতবে। টুর্নামেন্টের শুরু থেকেই দুর্দান্ত ক্রিকেট খেলে আসছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

সেই দিক থেকে দুই দলই ট্রফি জয়ের জন্য মুখিয়ে। কিন্তু ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে যারাই স্নায়ুচাপ সামলে নিজেদের সেরাটা উজার করে দিতে পারবে তাদেরই স্বপ্নপূরণ হবে।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজলউড।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ: মার্টিন গাপটিল, ড্যারেল মিচেল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সিপার্ট, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল সেন্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইস সৌদি ও ট্রেন্ট বোল্ট।

 

খুলনা গেজেট/এএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!