খুলনা, বাংলাদেশ | ২০ ফাল্গুন, ১৪৩০ | ৪ মার্চ, ২০২৪

Breaking News

  ঢাকায় অর্ধশত রেস্তোরাঁয় পুলিশের অভিযান, আটক ৪০

দীর্ঘদিন পর খুলনা বিএনপির একগুচ্ছ কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

দীর্ঘদিন আত্মগোপন থেকে ফিরে নতুন কর্মসূচি ঘোষণা করেছে খুলনা বিএনপি। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী আগামী ১০ দিন ধরে এসব কর্মসূচি পালন করা হবে। কর্মসূচি চূড়ান্ত করতে সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে এবং মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভা থেকে ২৮ অক্টোবর পরবর্তী সময়ে মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি সিরাজুল ইসলাম মেঝভাই, এড. এস আর ফারুক, বিএনপি নেতা লোকমান গাজি, যুবনেতা মাসুম ফরাজী, বিএনপি নেতা কালাম শিকদার, যুবদলের মিজানের ইন্তেকালে এবং ২৮ অক্টোবর পরবর্তী সময়ে কারাগারে পর্যাপ্ত চিকিৎসা বা ওষুধ না পেয়ে এবং পুলিশ রিমান্ডে নির্যাতনের শিকার হয়ে বিএনপির ১৫জন নেতা-কর্মী মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

সভা থেকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও নির্বাচন বাতিলের এক দফা দাবিতে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় দলীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরণ এবং ১৪ ফেব্রুয়ারি মহানগরীর সকল থানা, ওয়ার্ডে গণসংযোগ ও লিফলেট বিতরণ এবং ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বাংলাদেশ এবং ভারত ও মিয়ানমার সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে শহীদ বাংলাদেশীদের স্মরণে বাদ জুমা মসজিদে মসজিদে দোয়া মাহফিলের সিদ্ধান্ত হয়।

সভা থেকে মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য ২০ ফেব্রুয়ারি রাত ১১টায় দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উপস্থিত, রাত ১২.০১ মিনিটে হাদিস পার্কের শহীদ মিনারে শ্রদ্ধার্ঘ অর্পণ এবং ২১ ফেব্রুয়ারি বেলা ১১টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বেগম রেহেনা ঈসা, কাজী মাহমুদ আলী, আবুল কালাম জিয়া, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন ভিপি হোসেন, শেখ সাদী, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, কে এম হুমায়ূন কবির ভিপি হুমায়ুন, শেখ জাহিদুল ইসলাম, মোঃ মুরশিদ কামাল, কাজী মিজানুর রহমান, হাবিবুর রহমান বিশ্বাস, শাহিনুল ইসলাম পাখি, আরিফ ইমতিয়াজ খান তুহিন, জহর মীর, নাজির উদ্দিন নান্নু, আহসান উল্লাহ বুলবুল, আফসার উদ্দিন, নাসির খান, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আক্তারুজ্জামান তালুকদার সজীব, ইসতিয়াক আহমেদ ইস্তি, এ্যাড. কানিজ ফাতেমা আমিন, মোঃ শহীদ খান, মেশকাত আলী, মোস্তফা কামাল, আহসান হাবীব বাবু, কামরুজ্জামান রুনু, মঈদুল ইসলাম টুকু, ইসলাম বিশ^াস, ওয়াহেদুজ্জামান হাওলাদার, সওগাতুল আলম সগীর, আক্কাস আলী, কাজী মিজানুর রহমান, হালিম মোড়ল, ইয়াজুল ইসলাম এ্যাপোলো, মনিরুজ্জামান মনির, নিঘাত সীমা, এম এ জলিল, রফিকুল ইসলাম শান্ত, দেলোয়ার হোসেন, মো. নুরুল ইসলাম, মো. দুলাল, মাসুদুল হক হারুন, হাসান আল মামুন, সাইফুল ইসলাম বকসি, শরীফুল ইসলাম বাদল, শফিকুল ইসলাম শাহিন, জাকির ইকবাল বাপ্পি, মোল্লা মিজানুর রহমান, সৈয়দ তানভীর আহমেদ, জাহিদুল ইসলাম খোকন, মাহফুজুল সরদার প্রমূখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!