খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের
নির্বাচনী সহিংসার জেরে

দিঘলিয়ায় আবারও হামলা ২ জন আহত

দিঘলিয়া প্রতিনিধি

দিঘলিয়ার সেনহাটীতে ১২ সেপ্টেম্বর নির্বাচনী সহিংসার জেরে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) উঃ চন্দনীমহল গ্রামে ২ জন হামলার শিকার হয়েছে । হামলার শিকার দু’জনই আঃলীগ মনোনীত প্রার্থী ফারহানা হালিমের সমর্থক।

জানাযায় হামলায় আহত একজন সামছু শেখের ছেলে বিল্লাল এবং অপরজন দবির মোল্যার ছেলে আসাদ।

তাদের দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন। আসাদ দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে বিল্লালের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উল্লেখ্য, এর আগে রবিবার (১২ সেপ্টেম্বর) নির্বাচনী সহিংসাতায় জেলার দিঘলিয়া উপজেলার সেনহাটিতে দু’পক্ষের অন্তত ৪ জন আহত হয়। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফারহানা হালিম এবং স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান ওরফে জিয়া গাজীর সমর্থকদের মধ্যে ওই দিন দুপুরে সেনহাটি পুলিশ ক্যাম্পের সামনে বাকবিতন্ডা হয়। এরপর শুরু হয় সংঘর্ষ ও হামলা পাল্টা হামলার ঘটনা। কয়েকটি বাড়ি ও চায়ের দোকান ভাংচুরের ঘটনা ঘটে।

পরবর্তীতে ঐ ঘটনায় সোমবার সেনহাটী ইউপি নির্বাচনে আ’লীগের মনোনীত প্রার্থী ও জেলা আ’লীগের কার্যকরী সদস্য ফারহানা হালিম বাদী হয়ে প্রতিপক্ষ আ’লীগের বিদ্রোহী বর্তমান ইউপি চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান ওরফে জিয়া গাজীকে প্রধান আসামী করে মামলা দায়ের করেন। ওই মামলায় ৫১ জনকে আসামী করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই দিনই একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692