খুলনা, বাংলাদেশ | ৫ ভাদ্র, ১৪২৯ | ২০ আগস্ট, ২০২২

Breaking News

  কুয়াকাটায় ৫ ট্রলারডুবি, ১৬ জেলে নিখোঁজ
  রাজধানীর উত্তরায় গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ ১০ জন রিমান্ডে
  বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের দুই নেতার ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, ঢাকা মেডিকেলে ভর্তি

তে‌লের মূল্য বৃ‌দ্ধির প্রতিবা‌দে খুলনায় বিএন‌পির বিক্ষোভ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, বিনাভোটে নির্বাচিত এ সরকারকে দেশের জনগণ আর এক মুহুর্তের জন্য ক্ষমতায় দেখতে চায় না। সরকার সাধারণ মানুষের সাথে যা ইচ্ছে তাই করছে। মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে। দেশের মানুষের শান্তির জন্য এই সরকারের পতন ঘটাতে দেশ নায়েক তারেক রহমানের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণ করতে হবে। যৌক্তিক কারণ ছাড়া জ্বালানি তেল সহ নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে শনিবার (৬ আগস্ট) বিকাল ৫টায় বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বক্তারা এসব কথা বলেন।

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে এবং সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সমাবেশে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেন, বার বার জ্বালানি তেল, ভোজ্য তেল, গ্যাস, বিদ্যুৎ পানির মূল্য বাড়ানো হচ্ছে। অত্যাচারী আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় আসার পর থেকেই মানুষের প্রতি অত্যাচার শুরু করেছে। একের পর এক মূল্যবৃদ্ধিতে জনগণ আজ দিশাহারা।

বিকাল ৫টায় রেলস্টেশন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। মিছিল চলাকালে রাস্তার দুইপাশে দাড়িয়ে শত শত সাধারণ মানুষ করতালি দিয়ে মিছিল‌কে স্বাগত জানান। মিছিলে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

পথসভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু প্রমূখ।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692