খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

তালায় গৃহবধূ শিখা হত্যা মামলায় গ্রেপ্তার ৩

তালা প্রতিনিধি

সাতক্ষীরার তালায় গৃহবধু শিখা রানী হত্যা মামলায় তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ এর একটি দল। বৃহস্পতিবার (৬ জানুয়ারী ) ভোরে তালা উপজেলার পাটকেলঘাটা থানার বলফিল্ড মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, তালা সদর ইউনিয়নের আটারই গ্রামের নিহতের স্বামী গোবিন্দ ঋষি (৩০), বাবা অনিল ঋষি (৬০) ও তার ভাই মান্দার ঋষি (২০)।

র‌্যাব সাতক্ষীরার কোম্পানী অধিনায়ক মো. ইশতিয়াক হোসাইন জানান, গত ৫ বছর পূর্বে তালা উপজেলার আমানুল্যাহপুর গ্রামের সূর্যকান্ত ঋষির কন্যা শিখা রানী দাসের সাথে তালা সদরের আটারই গ্রামের অনিল দাসের ছেলে গোবিন্দ দাসের বিয়ে হয়। বর্তমানে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই গোবিন্দ ঋষি যৌতুকের দাবিতে স্ত্রীকে প্রায়ই মারপিট করতো। বিভিন্ন সময় স্থানীয়ভাবে শালিশী বৈঠক হলেও কোন সমাধান হয়নি।

একপর্যায়ে গত ১ জানুয়ারী স্বামী গোবিন্দ ঋষিসহ তার পরিবারের লোকজন তার স্ত্রীকে মারপিট করে মৃত্যু নিশ্চিত হওয়ার পর গলায় রশ্নি দিয়ে ঝুঁলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচার দেয়। এরপর তারা বাড়ি থেকে পালিয়ে যায়।

তিনি আরো জানান, এই ঘটনায় ভিকটিমের বাবা সূর্যকান্ত বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে তালা থানায় একটি হত্যা মামলা করেন। যার মামলা নং ২। তারিখ ০১.০১.২২ ইং।

মামলা দায়েরের পর থেকে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এক পর্যায়ে গোপন সংবাদে ভিত্তিতে আসামিদের অবস্থান নিশ্চিত হওয়ার পর তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের তালা থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692